বিধায়ক জীবন কৃষ্ণ সাহার নিকট ১৩ দফা দাবী পেশ স্বেচ্ছাসেবী সংস্থা সিনি’র

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

বিধায়কের হাতে ১৩ দফা দাবী তুলে  দিচ্ছেন  বিধায়ক জীবন কৃষ্ণ সাহার নিকট ১৩ দফা দাবী পেশ স্বেচ্ছাসেবী সংস্থা সিনি’র  সংস্থা সিনি’র সদস্যা।
বিধায়কের হাতে ১৩ দফা দাবী তুলে দিচ্ছেন বিধায়ক জীবন কৃষ্ণ সাহার নিকট ১৩ দফা দাবী পেশ স্বেচ্ছাসেবী সংস্থা সিনি’র সংস্থা সিনি’র সদস্যা।

জৈদুল সেখ, কান্দি: আজ বড়ঞার বিধায়ক শ্রী জীবন কৃষ্ণ সাহা মহাশয়ের কাছে   Cini-র  peer leader-  রা তাদের ১৩দফা দাবি পেশ করেন। আজকে এই দাবি গুলোর মধ্যে অন্যতম ছিল প্রতি পঞ্চায়েত স্তরে প্রতিনিয়ত বেড়েচলা বাল্যবিবাহ  নিবারণের জন্য সচেতনতা মূলক আলোচনা সভার আয়োজন। বিদ্যালয়ের দেওয়ালে বাল্যবিবাহ, শিশু পাচার, স্কুল ছুট প্রতিরোধের বার্তা বহনকারী দেওয়াল লিখন । এছাড়াও ছিল অপুষ্টি জনিত কারনে ঝুঁকি সম্পন্ন মা ও শিশুদের জন্য পুষ্টিকর খাবারের ব্যবস্থা করার অনুরোধ।

সিনি’র তাদের ১৩ দফা দাবির মধ্যে আরো ছিল, বিশেষ যত্ন শীল শিশুদের জন্য ও শিশুশ্রমিকদের পরিবারের জন্য প্রতি পঞ্চায়েতের পক্ষ থেকে কিছু সহায়তা দানের অনুরোধ। এই বিবিধ ১৩দফা দাবি নিয়ে তারা আজ সিনি’র এই Peer leader রা  Charter of Demand এর একটি অনুরোধ পত্র মাননীয় বিধায়ক মহাশয়ের হাতে তুলে দেন। সিনি’র প্রতিনিধি হিসেবে সম্বীত সিনহা কিশোরীদের সাথে অনুষ্ঠানে হাজির ছিলেন ।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর