প্রার্থী তালিকায় নাম নেই, বিজেপিতে যোগ দীপেন্দুর

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20210308-WA0010

জুলফিকার মোল্যা, বসিরহাটঃ প্রার্থী তালিকায় ভোটের দিন কয়েক আগেও দলবদলে ইতি পড়ছে না। কেউ তৃণমূলের (TMC) প্রার্থী হতে না পেরে, কেউ আবার পছন্দমতো আসনে লড়াইয়ের সুযোগ না পেয়ে গেরুয়া শিবিরে যোগ দিচ্ছেন। সোমবারই বিজেপির রাজ্য সদর দপ্তরে শীর্ষ নেতৃত্বের হাত থেকে দলীয় পতাকা তুলে নিলেন বসিরহাটের বিদায়ী বিধায়ক দীপেন্দু বিশ্বাস। বসিরহাট দক্ষিণ কেন্দ্রের বিধায়ক প্রাক্তন ফুটবলার দীপেন্দু বিশ্বাস জনপ্রতিনিধি হিসেবে সফল হয়েও এবার তিনি তৃণমূলের হয়ে নির্বাচনে দাঁড়ানোর টিকিট পাননি। এনিয়ে কোন প্রতিক্রিয়া না দিলেও তৃণমূলের তালিকা ঘোষণা দিন থেকেই সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করে আসছিলেন। এদিন সব জল্পনা উড়িয়ে জোড়াফুল ছেড়ে গেরুয়া শিবিরে নাম লেখালেন প্রাক্তন ফুটবলার দীপেন্দু বিশ্বাস।

২০১৪ সালে উপনির্বাচনে বসিরহাট দক্ষিণ কেন্দ্রের তৃণমূলের টিকিটে বিজেপি-র শমীক ভট্টাচার্যের কাছে হেরে গলেও গত বিধানসভা নির্বাচনে তিনি শমীককেই বড় ব্যবধানে হারান। তবে গেরুয়া শিবিরে যোগদান করে বসিরহাট দক্ষিণ বিধানসভা কেন্দ্র থেকে তিনি পদ্মের প্রার্থী হবেন কিনা সেটা অবশ্য এখনই বলা যাবে না। তবে বিজেপি সূত্রে খবর, তেমনটাই চান দীপেন্দু।

তৃণমূলের প্রার্থী তালিকায় নাম না পেয়ে দীপেন্দু প্রথম ক্ষোভ প্রকাশ করেন সোশ্যাল মিডিয়ায়। প্রথম দিনেই ক্ষোভ উগরে দিয়ে লেখেন ‘দীর্ঘ সাড়ে ছয় বছরের রাজনৈতিক লড়াইয়ে একবার বাদে প্রতিবার ভোটের লড়াইয়ে দলকে জিতিয়েছি। মানুষের পাশে থাকার চেষ্টা করেছি সর্বক্ষণ। আমার ব্যবহারে কেউ দুঃখ পেলে ক্ষমা করবেন’।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর