বিজেপি কর্মীদের মাথায় গুন্ডামি ছাড়া কিছুই নেই: বারাণসীতে মমতা বন্দ্যোপাধ্যায়

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

অখিলশ যাদবের ভোট প্রচারে মমতা বন্দ্যোপাধ্যায়।
অখিলশ যাদবের ভোট প্রচারে মমতা বন্দ্যোপাধ্যায়।

এনবিটিভি ডেস্কঃ  মমতা বন্দ্যোপাধ্যায় উত্তরপ্রদেশে অখিলেশের সমর্থনে নির্বাচনী প্রচারে দু’দিনের সফরে যান। ফ্লাইট থেকে নামার পরেই বিজেপি’র সমর্থকরা মুখ্যমন্ত্রীকে ঘিরে ‘জয় শ্রীরাম’ স্লোগান দিতে দেখা যায়। আজ বারাণসীতে নির্বাচনী সভা থেকে বিজেপি’র এক হাত নেন তিনি। এদিকে ইউপি নির্বাচনের ষষ্ঠ ধাপের ভোটগ্রহণ আজ সকাল ৭টায় শুরু হয়ে চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত।   

বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বৃহস্পতিবার উত্তর প্রদেশে বিজেপি কর্মীদের বিরুদ্ধে একটি বিস্ফোরক অভিযোগ তুলে বলেন, তিনি বারাণসীতে গঙ্গা আরতিতে অংশ নিতে যাওয়ার সময় লাঠি দিয়ে তার গাড়িতে  হামলা কোরা হয়েছে।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “বুধবার আমি যখন বিমানবন্দর থেকে ঘাটে যাচ্ছিলাম, তখন দেখলাম কিছু বিজেপি কর্মী, যাদের মস্তিষ্কে গুন্ডামি ছাড়া আর কিছুই নেই তারা আমার গাড়ি থামিয়ে দিচ্ছিল। এমনকি তারা আমার গাড়িতে লাঠি দিয়ে আঘাত করে এবং আমাকে বাংলাতে ফিরে যেতে বলে।”

মমতা বন্দ্যোপাধ্যায় আরও বলেন, “আমি ভীত নই. আমি কাপুরুষ নই। আমি একজন যোদ্ধা। আমি আমার জীবনে বেশ কয়েকবার মারধর এবং গুলির সম্মুখীন হয়েছি। কিন্তু আমি কখনো মাথা নত করিনি। গতকাল, যখন তারা আমাকে ঘিরে ছিল, আমি আমার গাড়ি থেকে নেমে তাদের মুখোমুখি হয়েছিলাম যে তারা কী করতে পারে। ওরা কাপুরুষ।”

ইউপি নির্বাচনের ষষ্ঠ ধাপের ভোটগ্রহণ বৃহস্পতিবার সম্পন্ন হয়। সপ্তম ধাপের ভোটগ্রহণ শেষ হবে আগামী ৭ মার্চ। পাঁচ রাজ্যে ভোট গণনা হবে ১০ মার্চ।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর