দুঃস্থ পরিবারে যুব তৃণমূলের ত্রান বিতরণ উলুবেড়িয়া পৌরসভার পারিজাতে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20200516-WA0028

নিজস্ব সংবাদদাতা : করোনা লকডাউনে অসহায় গরীবের পাশে দাঁড়ালো উলুবেড়িয়া পৌরসভার পারিজাতের যুব তৃনমূল কর্মীরা। তৃনমূল যুবনেতা সেখ শারুখ হোসেন নেতৃত্বে ত্রাণ বিতরণ হয় পারিজাত সিনিয়ার হাই মাদ্রাসা প্রাঙ্গনে।

করোনার প্রকোপে ৫৪ দিন লকডাউন চলছে সমগ্র ভারতে সাথে বাংলাতেও। বহু মানুষ পড়েছেন খাদ্যের সংকটে। রাজনৈতিক ও সামাজিক ভাবে তৃনমূল কংগ্রেস পাটি নিয়মিত ত্রাণ বিলি করছে। গতকাল  উলুবেড়িয়া পৌরসভার পারিজাতে যুব তৃনমূল ত্রান বিতরণ করে। পৌরসভার ২১ ২৫ ২৬ ২৯ ওয়ার্ডে ত্রানের প্রয়োজন এমন একশো বেশি মানুষকে ত্রান দেওয়া হয়। বিভন্ন রকম সবজি, বিস্কুট বিতরন করা হয়।

উক্ত ত্রান বিতরণে  উপস্থিতি ছিলেন হাওড়া জেলার তৃনমূল ছাত্র পরিসদের সভাপতি হাসিবুল রহমান, তরুণ সমাজসেবী সেখ শরুখ হোসেন, সেখ মোহাম্মদ সোহেল, অমিত পুরকাইত, দুলাল মন্ডল। শারুখ হোসেন বলেন “দুঃস্থ ও অসহায় মানুষদের পাশে সর্বত্র আছি, আমাদের নেত্রী মুখ্যমন্ত্রীর মমতার ব্যানার্জী নির্দেশে মানুষকে সর্বদা সাহায্য করে যাচ্ছি, আগামি দিনেও পাশে থাকবো। হাওড়া জেলার তৃনমূলের ছাত্র পরিষদের সভাপতি হাসিবুল রহমান বলেন, “যে কোন সমস্যাতে জনগণের পাশে তৃনমূল পাটি ও  মমতা ব্যানার্জী আছে এবং থাকবে। তিনি আরো বলেন, তৃনমূল পাটি জনগণের পাশে থাকে সমাজ ও জনগণের কল্যানে কাজ করে, বিজেপির মতো ধর্মীয় বিভাজনের  রাজনীতি করে না।”

 

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর