আমরা প্রথমে কাশ্মীর দখল করব, তারপর ভারতে প্রবেশ করবো : শোয়েব আখতার

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20201224_221935

নিউজ ডেস্ক : শোয়েব আখতারকে সবাই একটু বেশি স্পষ্টবাদী বলে জানে সবাই। কিছুই আটকায় না তার মুখে। কখনো নিজের দেশের রাজনৈতিক ব্যাপারে, কখনো পাকিস্তান ক্রিকেটের বেহাল দশার ব্যাপারে আবার কখনো ভারতের সঙ্গে খেলার বিষয়ে অথবা কোনো ক্রিকেটারের সঙ্গে ব্যাক্তিগত বিবাদে জড়ানো কোথাও নিজের স্বাভাবিক সত্তাকে বাধা দেন না তিনি। এবার তাকে দেখা গেলো ভারত দখলের হুমকি দিতে। তিনি এই মন্তব্যের সময় গাজওয়া হিন্দের বিষয়টিকে ব্যাখ্যা করেন। একটি পুরনো ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘোরাফেরা করছে যেখানে রাওয়ালপিন্ডি এক্সপ্রেসকে এমন সব মন্তব্য করতে দেখা যাচ্ছে।

উল্লেখ্য বলা হয় গজওয়া হিন্দ আসলে মুসলমানদের ভারতীয় উপমহাদেশ দখলের লড়াই। এই যুদ্ধ এই উপমহাদেশের দুই বৃহত্তম ধর্মীয় সম্প্রদায়ের মধ্যে সংঘটিত হবে যাতে মুসলমানরা বিজয়ী শক্তি রূপে আবার আত্মপ্রকাশ করবে। উপমহাদেশের অনেক ইসলামিক স্কলারের মতে এটি রাসূল (সাঃ) কর্তৃক ভবিষ্যতবাণী করা হয়েছে। আবার অনেকে এটিকে অবাস্তব গুজব বলে মনে করেন। তবে বিশ্বের সর্বকালের ভয়ঙ্করতম এই ফাস্ট বোলার বলেন তিনি গাজওয়া হিন্দ কে সত্য মনে করেন।

তিনি বলেন, “আমদের পবিত্র গ্রন্থে লেখা আছে এই যুদ্ধ হবে। আমরা এই উপমহাদেশ বিজয় করবো আর আমরা কাশ্মীর বিজয় দিয়ে শুরু করে সামনে এগিয়ে যাবো ইনশাআল্লাহ।” তিনি আরো বলেন, যুদ্ধের কারণে সিন্ধু নদীর পানি রক্তে রঞ্জিত হবে। আফগানিস্তান এবং মধ্য এশিয়া থেকে ইসলামের যোদ্ধারা সিন্ধু পর্যন্ত এসে একত্রিত হবেন।

শোয়েবের এই মন্তব্যে চটেছেন তার অনেক ভারতীয় ভক্ত। ইউটিউবে সক্রিয় শোয়েব আখতার এখন তার ভক্তদের সমালোচনা কিভাবে সামলান সেটা এখন দেখার।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর