কার পদচিহ্ন অনুসরণ করছেন মোদি, হিটলার না মুসোলিনি? প্রশ্ন মমতার

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

vbk-mamata-banerjee-1

নিউজ ডেস্ক : নাড্ডার কনভয়ে হামলায় টিএমসি সমর্থক দের হস্তক্ষেপ আছে,এই অভিযোগ অস্বীকার করে মমতা বলেন ,”না আমাদের এই হামলায় কোন হাত আছে ,আর না এমন কিছু ঘটেছে। আসলে, সবটাই বিজেপির সাজানো একটা খেলা। না হলে কি করে সেই ফুটেজগুলো এত তাড়াতাড়ি বেরিয়ে এলো সোশ্যাল মিডিয়ায়?”

তাছাড়াও, সামনে-পিছনে মিলিয়ে প্রায় ৫০ টি কনভয়ের মাঝে কি করে মাননীয় সভাপতির গাড়িতে হামলা হলো! এছাড়াও মমতা বলেন এটি পুরোপুরি মিথ্যা এবং সাজানো ঘটনা।

তৃণমূল নেত্রী মমতা আরো বলেন যে ,”এই ধরনের মিথ্যা বিভ্রান্তিকর পন্থা গ্রহণ করেছিল হিটলার ও মুসোলিনি।তাহলে আমাদের মোদীজি কি হিটলার ও মুসোলিনির অনুরাগী হলেন?”

এছাড়াও, মমতা বিজেপির বিরোধিতা করতে গিয়ে বলেন যে, যদি এটা সাজানো না হয়ে থাকে! তাহলে এত ফোর্স এত কমান্ডো এবং পুলিশি নিরাপত্তা থাকা সত্বেও কিভাবে মাননীয় সভাপতির গাড়ির উপরে হামলা হল!

বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার গাড়ি বহরে হামলার ব্যাপারে রাজ্য সরকার এবং রাজ্য বিজেপি ও রাজ্যপালের মধ্যে পরস্পরের প্রতি তীক্ষ্ম মন্তব্য করা হচ্ছে। যেখানে রাজ্য বিজেপির তরফ থেকে বলা হচ্ছে যে রাজ্য সরকারের তরফে বিজেপি নেতৃত্ব উপযুক্ত নিরাপত্তা প্রদান করা হয়নি সেখানে রাজ্য পুলিশ, রাজ্য সরকার এবং তৃণমূলের তরফ থেকে বলা হচ্ছে এটি একটি নেহাত সাজানো নাটক ছাড়া কিছু নয়।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর