জিনস পরতে না দেওয়ায় স্বামীকে কুপিয়ে খুন স্ত্রীর

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

REPRESENTATIVE IMAGE
REPRESENTATIVE IMAGE

স্ত্রীকে জিনস পরতে দেবেন না স্বামী। রাগান্বিত স্বামীকে ছুরি দিয়ে কুপিয়ে মারল স্ত্রী। এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে ঝাড়খণ্ডের জামতারা জেলার জোড়িতা গ্রামে।

অভিযুক্ত মহিলার নাম পুষ্পা হেমব্রম।

স্থানীয় সূত্রে খবর, শনিবার রাতে পুষ্পা নামক ওই মহিলাটি পার্শ্ববর্তী একটি গ্রামে মেলা দেখতে গিয়েছিল। মেলা দেখতে যাবার সময় তার পরেনে ছিল জিনস।

বাড়িতে ফিরে আসার পর তার স্বামীর জিনস পরা নিয়ে আপত্তি জানালে দুজনের মধ্যে বচসা শুরু হয়। একটা পর্যায়ে পৌঁছে তাদের বাকবিতণ্ডা তীব্রতর আকার ধারণ করে।

দুইজনের মধ্যে শুরু হয় উত্তপ্ত বাক্য আদান-প্রদান। একটা সময় ওই মহিলাটি বেজায় চটে যান তার স্বামীর ওপর। আর তারপরেই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

পরিবার সূত্রে খবর, দুই জনের মধ্যে ঝামেলা তীব্র আকার ধারণ করার পর পাশে পরে থাকা একটি ছুরি তুলে স্বামীর দিকে দিকে ছুটে ওই মহিলা। রাগান্বিত স্বামী বারবার একই প্রশ্ন করতে থাকে তুমি জিনস পরে কেন মেলায় গিয়েছিলে।

একটি পর্যায়ে নিয়ন্ত্রণ হারিয়ে ওই ছুরিটি দিয়ে স্বামীকে কোপাতে শুরু করে স্ত্রী।

হঠাৎ ভয়াবহ চিৎকারে পরিবারের সবাই ছুটে আসেন। এসে দেখেন পুষ্পা নামক ওই মহিলাটির স্বামী রক্তাক্ত অবস্থায় মেঝেতে পড়ে আছে। রক্তাক্ত অবস্থায় ওই আক্রান্ত ব্যক্তিটিকে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তাকে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

এই প্রসঙ্গে, জামতারা স্টেশন হাউস অফিসার আবদুল রহমান বলেছেন যে, যেহেতু ধানবাদের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়েছে। তাই ধানবাদ থানাতেই এফআইআর নথিভুক্ত করা হয়েছে পুষ্পা হেমব্রম নামক ওই মহিলার নামে। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর