গত জুম্মার দিন হরিয়ানার গুরগাঁওয়ে নামাজের স্থানে হিন্দুত্তবাদী সংগঠনের সদস্যরা মাঠ আটকে বসেছিলেন ভলিবল খেলবে বলে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

এনবিটিভি ডেস্কঃ জুম্মার দিন হরিয়ানার গুরগাঁওয়ে নামাজের স্থানে হিন্দুত্তবাদী সংগঠনের সদস্যরা মাঠ আটকে বসেছিলেন   ভলিবল খেলবে বলে । সেখানে নামাজ পড়তে দেবেনা বলে জানায় তারা আরও  বলে এখানে খেলার মাঠ হবে , এখানে বাচ্ছারা খেলবে । জানা গিয়েছে , ১২ – এ সেক্টর এলাকায় এক  হিন্দুত্তবাদী সংগঠনের সমর্থক  দের দাবি , তারা ওই মাঠে ভলিবল কোর্ট বানাতে চায় সেজন্য তারা সেই স্থানে প্রার্থনা  করতে দেবেনা । সূত্রের খবর , সেখানে বসে থাকা সমর্থক দের মধ্যে অন্যতমরা জানিয়েছেন যে আমরা শান্তিপূর্ণ ভাবে বসে ছিলাম কিন্তু  প্রার্থনা হতে দেবনা এবং সেখানে খেলার মাঠ তৈরি করবে  বলেন ।

এই ধরনের ঘটনা গত এক সপ্তাহ ধরে গুরগাঁওয়ের ওই অঞ্চলের আশেপাশে ঘটে চলেছে । এর আগেও ওই অঞ্চলে নামাজ পড়ার সময় বিক্ষোভ দেখানোর অভিযোগ ওঠে । এই পরিস্থিতিতে মুসলিম সংগঠনের তরফে জানানো হয়েছে যে, তারা ওখানে নামাজ পড়বেনা । তাদের পক্ষ থেকে জানিয়েছেন যে , যতদিন পর্যন্ত হিন্দু ভাইদের সাথে সমস্যা মিটছে ততদিন পর্যন্ত তারা সেখানে প্রার্থনা করবেনা । ডিসি সাহেব তাদের ১ সপ্তাহ সময় দিয়েছে এই সমস্যাকে কেন্দ্র করে ।

গত সপ্তাহে গুরগাঁও  প্রশাসনের তরফে এর মধ্যে ৮ টি স্থানের উপর থেকে নামাজের অনুমতি প্রত্যাহার করে নেওয়া হয় । সেইসময় জানানো হয় যে , ওই সব জায়গায় নামাজ পড়া নিয়ে আপত্তি ওঠাতেই এই পদক্ষেপ ।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর