21 C
Kolkata
Sunday, November 28, 2021

পরিযায়ী শ্রমিকদের বাড়িতে পাঠাতে ৬টি বিমানের ব্যবস্থা করলেন অমিতাভ

Must read

এনবিটিভি ডেস্ক: সোনু সুদের পর মাঠে নামলেন অমিতাভ বচ্চন। পরিযায়ী শ্রমিকদের বাড়িতে ফেরাতে উদ্যোগী হলেন বিগ বি।

রিপোর্টে প্রকাশ, মুম্বই থেকে উত্তরপ্রদেশের ১০০০ পরিযায়ী শ্রমিককে তাঁদের নিজেদের বাড়িতে ফেরত পাঠাচ্ছেন অমিতাভ। মুম্বই থেকে উত্তরপ্রদেশের গোরখপুর, লখনউ-সহ একাধিক জায়গায় পরিযায়ী  শ্রমিকদের নিয়ে রওনা দিচ্ছে চাটার্ড বিমান। মুম্বই থেকে উত্তরপ্রদেশের দিকে ইতিমধ্যেই রওনা দিয়েছে ইন্ডিগোর এ-৩২০ এয়ারবাস। ওই বিমানে রয়েছে ১৮০ জন পরিযায়ী শ্রমিক। এরপর আরও ৫টি বিমান মুম্বই থেকে উত্তরপ্রদেশের বিভিন্ন জায়গায় পরিযায়ী শ্রমিকদের নিজেদের বাড়িতে পৌঁছে দেবে বলে খবর।

অমিতাভ বচ্চন কর্পোরেশন লিমিটেড-এর ডিরেক্টর রাজেশ যাদব জানান, পরিযায়ী শ্রমিকদের বাড়িতে পৌঁছে দিতে যাতে কোনও অসুবিধা না হয়, তার জন্য নিজেই সব দেখাশোনা করছেন বিগ বি। মুম্বই থেকে উত্তরপ্রদেশে নিজেদের বাড়িতে ফেরানোর জন্য ৬টি বিমানের ব্যবস্থা করেছেন অমিতাভ। ট্রেনে যাতায়াতে বিভিন্ন ধরনের সমস্যা দেখা দিচ্ছিল। সেই কারণেই ট্রেনের পরিবর্তে বাসের ব্যবস্থা করে পরিযায়ী শ্রমিকদের নিজেদের বাড়িতে পাঠানোর ব্যবস্থা অমিতাভ করছেন বলে খবর।

এদিকে লকডাউনের মধ্যে এখনও পর্যন্ত প্রায় ২০ হাজার পরিযায়ী শ্রমিককে নিজেদের রাজ্যে ফেরত পাঠিয়েছেন সোনু সুদ। পরিযায়ী শ্রমিকদের খাইয়ে, তাঁদে নিরাপদে বাড়িতে পৌঁছে দিয়েছেন সিম্বা অভিনেতা। সেই কারণে সোনু সুদের প্রশংসায় পঞ্চমুখ প্রায় গোটা দেশের মানুষ।

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

Latest article