এসডিপিআই এর প্রার্থী সাহের আলমের সমর্থনে ইসলামপুরে নির্বাচনী জনসভা

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

আগামী ২৬ শে এপ্রিল রাণীনগর বিধানসভা কেন্দ্রে ১২ জন প্রার্থীর ভাগ্য নির্ধারণ হবে । সেইভাবেই বিভিন্ন দল নির্বাচনী প্রচারে ঝাঁপিয়ে পড়েছে। অন্যান্য দলের সাথে পাল্লা দিয়ে ভোট প্রচারে সাড়া ফেলেছে এসডিপিআই । রাণীনগর বিধানসভা কেন্দ্রে এসডিপিআই এর প্রার্থী করা হয়েছে বিশিষ্ট সমাজসেবী শিক্ষক মোঃ সাহের আলমকে। রাণীনগর বিধানসভা কেন্দ্রের বিভিন্ন এলাকায় সাহের আলমের সমর্থনে দেওয়াল লিখন, পোস্টারিং, পথসভা, বাড়ি বাড়ি ভোট প্রচার সহ বিভিন্ন কর্মসূচী লক্ষ্য করা যাচ্ছে।

আজ এসডিপিআই এর প্রার্থী সাহের আলমের সমর্থনে রানিনগর বিধানসভা কমিটির পক্ষ থেকে ইসলামপুর বাসস্ট্যান্ডে একটি নির্বাচনী জনসভার আয়োজন করা হয়। বৈকাল ৪ ঘটিকায় এই জনসভার কার্যক্রম শুরু হয় । এই দিনের জনসভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এসডিপিআই রাজ্য সম্পাদক হাকিকুল ইসলাম, রাণীনগর বিধানসভা সভাপতি গোলাম হোসেন, এসডিপিআই এর প্রার্থী মোঃ সাহের আলম, পপুলার ফ্রন্টের ডোমকল মহকুমা সভাপতি সেলিম মন্ডল সহ অন্যান্য নেতৃত্ব ।
এই দিনের নির্বাচনী জনসভা থেকে উপস্থিত বক্তারা ” বাংলায় দলিত, আদিবাসী, সংখ্যালঘু মুসলিমদের বঞ্চনা নিয়ে বাম ,কংগ্রেস, বিজেপি, তৃণমূল সবাইকে একযোগে তীব্র ভাষায় আক্রমন করেন ।অন্যদিকে এসডিপিআই নেতৃত্ব জানান বিগত ১০ বছরে রানিনগর বিধানসভা কেন্দ্রের বিধায়িকা ফিরোজা বেগম কিছুই কাজ করেননি এমনকি লক ডাউনের সময় তাকে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে এলাকায় দেখা যায়নি । পাশাপাশি তৃণমূল কংগ্রেসের প্রার্থী সৌমিক হোসেন কেউ আক্রমন করতে ছাড়েননি । এসডিপিআই এর নেতারা বলেন বিগত দিনে দুর্নীতি আর কাটমানির জন্য ডোমকলের মানুষ তাকে বিতাড়িত করেছে এই নির্বাচনেও রাণীনগর বিধানসভার জনগণ তাকে যোগ্য জবাব দেবে বলে জানান।এসডিপিআই নেতা অভিযোগ করেন রানিনগর ২ ব্লকের তৃণমূলের নেতারা এসডিপিআই এর কর্মীদের মিথ্যা মামলা দিয়ে ফাঁসানোর চেষ্টা করছে।
তাই ফ্যাসিবাদী বিজেপির হাত থেকে দেশকে রক্ষা করতে পিছিয়ে রাখা মূলনিবাসী অর্থ্যাৎ এসটি, এসসি, ধর্মীয় সংখালঘু তথা খেটে খাওয়া গরিব মানুষের অধিকার আদায়ের সংগ্রাম ও লড়াইকে শক্তিশালী করতে দুর্নীতি মুক্ত সমাজ গড়তে এসডিপিআই এর প্রার্থী মোঃ সাহের আলমকে ৮ নাম্বার বোতাম টিপে গ্যাস সিলিন্ডার চিহ্নে ভোট দিয়ে বিপুল ভোটে জয়ী করার আহব্বান জানান এসডিপিআই এর নেতারা ।
এই দিনের জনসভায় বিভিন্ন এলাকা থেকে মানুষের যোগদান ছিলো চোখে পড়ার মতো ।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর