দুর্নীতির অভিযোগে তৃণমূল পঞ্চায়েত সদস্যকে কান ধরে উঠবোস

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20200624-WA0001

নিজস্ব সংবাদদাতা, এনবিটিভি, মথুরাপুর: তৃণমূলের এক গ্রাম পঞ্চা‌য়েত সদস‌্যক‌ে কান ধ‌রে উঠ‌বোস করালেন গ্রামবা‌সীরা। আমফানে ক্ষ‌তিগ্রস্তদের ক্ষ‌তিপূরণ নিয়ে একা‌ধিক দুর্নীতির অভি‌যো‌গে এমন সাজা। প‌রে মথুরাপুর ২ নং ব্লকের বিডিওকে ঘিরে ধরেও বিক্ষোভ দেখান স্থানীয়রা।

মথুরাপুর ২ নং ব্লকের কৈলাসপুর হরিণটানা বাজারে আমফান ঝড়ে ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণের দাবিতে রাস্তা অবরোধ করছিলেন স্থানীয় বাসিন্দারা। বিক্ষোভকারীরা রাস্তায় বাঁশ দিয়ে বোলেরবাজার রোড অবরোধ করে রাখে। বিক্ষোভকারীরা বাইক ভাঙচুর করেন।

তাঁদের অভিযোগ, নন্দকুমারপুর গ্রাম পঞ্চায়েত সদস্য স্বপনকুমার ঘাটু তিনি নিজের ঘরের লোকজনের অ্যাকাউন্টে ক্ষতিপূরণের টাকা দিয়েছেন। অথচ তাঁর পাকা বাড়ি আছে। নদীবাঁধের কাজ না করে ১০০ দিনের কাজের দুর্নীতির অভিযোগও তাঁর বিরুদ্ধে। কাজ না করায় নদীবাঁধ ভেঙে জল গ্রামের মধ্যে ঢুকছে বলেও স্থানীয়দের অভিযোগ।

অভিযুক্ত পঞ্চায়েত সদস্যকে গ্রামবাসীরা আটকে রাখেন বলে খবর। ঘটনাস্থলে রায়দিঘি থানার পুলিশ বিক্ষোভকারীরা ঘটনাস্থলে বিডিওকে আসার দাবি জানিয়ে। পরে তৃণমূলের তরফে জানানো হয়, কেউ দুর্নীতি করলে তাকে ছাড়া হবে না। দল থেকে ওই পঞ্চায়েত সদস্যকে বহিষ্কার করা হয়েছে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর