পুলিশের উদ্যোগে সম্প্রীতি ফুটবল টুর্নামেন্ট, বদলির চিঠি হাতে পেয়ে ফুটবল খেলার মাঠ থেকে হরিশ্চন্দ্রপুর এলাকাবাসীর উদ্দেশ্যে বার্তা আইসির

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

image-2

মালদহের হরিশ্চন্দ্রপুর থানা পুলিশের উদ্যোগে হরিশ্চন্দ্রপুর হাইস্কুল ময়দানে শুরু হল সম্প্রতি ফুটবল টুনামেন্ট। এই টুর্নামেন্টে হরিশ্চন্দ্রপুর থানা এলাকার ১ নম্বর এবং ২ নম্বর ব্লকের মোট ১৬ টি গ্রাম পঞ্চায়েতের ফুটবল দল অংশগ্রহণ করেছে। এই ফুটবল টুর্নামেন্ট চলবে আগামী চার দিন ধরে। এদিনের এই ফুটবল টুর্নামেন্ট উপস্থিত ছিলেন হরিশ্চন্দ্রপুর থানার বিদায়ী আইসি সঞ্জয় কুমার দাস, উত্তর মালদা প্রেস ক্লাবের সম্পাদক দেবাশিস মজুমদার,হরিশ্চন্দ্রপুর ১ যুব ব্লক সভাপতি জিয়াউর রহমান,তৃণমূলের সাধারণ সম্পাদক বুলবুল খান, জম্বু রহমান,হরিশ্চন্দ্রপুর অঞ্চল চেয়ারম্যান সঞ্জীব গুপ্তা প্রমূখ।

তৃণমূলের সাধারণ সম্পাদক বুলবুল খান জানান মোবাইলের যুগে খেলাধুলা প্রায় হারাতে বসেছে। যুব সমাজ কে মাঠে ফিরিয়ে আনতে আমাদের এই ফুটবল খেলার উদ্যোগ। তাছাড়া আমাদের হরিশ্চন্দ্রপুর থানা আইসি সাহেব সঞ্জয় কুমার দাস এই থানা থেকে ট্রান্সফার হয়ে যাচ্ছেন। এলাকায় তিনি জনসাধারণের জন্য বিভিন্ন সময় উল্লেখযোগ্য কাজ করেছেন।হরিশ্চন্দ্রপুর এ খেলাধুলার পরিবেশ ফিরিয়ে নিয়ে এসেছেন। আমরা তার অনুপস্থিতি অনুভব করব।

এ প্রসঙ্গে হরিশ্চন্দ্রপুর থানা বিদায়ী ইন্সপেক্টর ইনচার্জ সঞ্জয় কুমার দাস জানান জেলা পুলিশের উদ্যোগে প্রত্যেকটি থানায় সম্প্রীতি কাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে। আজ থেকে হরিশ্চন্দ্রপুর থানা চার দিন ধরে এই টুর্নামেন্ট চলবে। মোট ১৬ টি টিম অংশগ্রহণ করেছে। আমরা চ্যাম্পিয়ন টীম কে জেলায় পাঠাবো। আর কয়েকদিন পরেই আমি এই থানা থেকে ট্রানস্ফার নিচ্ছি। আশা করব এলাকার মানুষ শান্তিপূর্ণ সহাবস্থান করবেন।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর