মির্জাপুরে নদীতে গোসলে নেমে স্কুলছাত্র নিখোঁজ

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

inbound1912504879661487448

স্টাফ রিপোর্টার কামরুজ্জামান রুবেল

বন্ধুদের সঙ্গে নৌকায় আনন্দ ভ্রমণে এসে নদীতে গোসলে নেমে ফাহিম হোসেন নামে নবম শ্রেণির এক ছাত্র নিখোঁজ হয়েছে। তার বাবার নাম মো. সাইদুল ইসলাম, বাড়ি গাজীপুর সদর উপজেলার পালেরপাড়া গ্রামে। বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার আজগানা ইউনিয়ন পরিষদ সংলগ্ন বংশাই নদীর হাটুভাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে।

আজগানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম সিকদার জানান, গাজীপুর সদর থেকে একদল স্কুল ছাত্র ইঞ্জিনচালিত নৌকায় বংশাই নদী দিয়ে আনন্দ ভ্রমণে মির্জাপুরে আসে। দুপুর দুইটার দিকে বাড়ি ফেরার পথে আজগানা ইউনিয়ন পরিষদ সংলগ্ন বংশাই নদীতে বন্ধুরা মিলে গোসলে নামে।

গোসল করে সবাই তীরে উঠলেও ফাহিম নদীর পানিতে ডুবে নিখোঁজ হয়। স্থানীয় লোকজন মির্জাপুর ফায়ার সার্ভিস এবং টাঙ্গাইল ডুবুরি দলকে খবর দিলে তারা ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ চালায়। রাত পৌনে আটটায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত ডুবুরি দল ফাহিমকে উদ্ধার করতে পারেনি।

এ ব্যাপারে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স মির্জাপুর স্টেশন অফিসার মো. বেলায়েত হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ডুবুরি দলের সদস্যরা উদ্ধার কাজ চালিয়েছেন। রাত পৌনে আটটা পর্যন্ত নিখোঁজ ফাহিমের সন্ধান মেলেনি।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর