১১ কোটি টাকা উন্নয়ন প্রকল্প উদ্বোধন করলেন সাংসদ জুয়েল আরেং

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20201005-WA0020

 

মো. জাকিরুল ইসলাম

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহেরহালুয়াঘাট উপজেলার ধুরাইল ইউনিয়নে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর এবং শুভ উদ্বোধন করেছেন স্থানীয় সাংসদ সদস্য জুয়েল আরেং এমপি। ভিত্তিপ্রস্তর এবং শুভ উদ্বোধন শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বিকাল ৪ টায় ধুরাইল ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান ওয়ারিছ উদ্দিন সুমনের আয়োজনে ভূমি অফিস চত্বরে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ধুরাইল ইউনিয়নের সভাপতি আলহাজ্ব আবু সিদ্দিক এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সাইদুর রহমান এর সঞ্চলনায় এ আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মাহমদুল হক সায়েম, পৌর মেয়র খাইরুল আলম ভূঞা, উপজেলা প্রকোশলী শান্তনু ঘোষ, হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হাসান, উপজেলা আওয়ামীলীগ এর ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা কবিরুল ইসলাম বেগ, সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবদুর রশিদ, সাংগঠনিক সম্পাদক, মো. আওলাদ হোসেন ও মো. আ: ওয়াহাব। এছাড়াও ধুরাইল ইউপি চেয়ারম্যান ওয়ারিছ উদ্দিন সুমন, ধারা ইউপি চেয়ারম্যান তুফায়েল আহমেদ বিপ্লব প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে সকাল ১১ ঘটিকায় উপজেলার ধুরাইল ইউনিয়নের মোকামিয়া গ্রামের চকমোকামিয়া শহীদ খাজা সরকারী প্রাথমিক ও পশ্চিম রামনাগর গোনাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন ভিত্তি প্রস্তর এবং মোকামিয়া থেকে পাবিয়াজুরী রাঙ্গামাইট্টা সংযোগ সড়ক ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়।

দুপুর ২ টায় ধরাবন্নি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন এবং ধুরাইল বাজার থেকে সোনামুখা খালের রাস্তার ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন। এর পর ধুরাইল বাজার থেকে ডোবারপাড় রাস্তার শুভ উদ্বোধন করা হয়।

জানা যায় ধুরাইল ইউনিয়নে ৩ টি প্রাথমিক বিদ্যালয় এবং ৭ কিলোমিটার রাস্তা ৯ কোটি টাকার উন্নয়ন প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন এবং ৩ কি. মিটার সংযোগ সড়কে ৩ কোটি টাকার বিভিন্ন উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন করা হয়। এসময় বক্তারা আওয়ামীলীগের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরেন। আলোচনা সভা শেষে মিস্টি বিতরণ করা হয়।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর