২ কোটি ১৪ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ পিপলা পল্লী সমিতির সম্পাদকের বিরুদ্ধে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20200905-WA0155

এনবিটিভি ডেস্ক, সফিকুল আলম, মালদা,০৫ সেপ্টেম্বর: শতবর্ষ প্রাচীন মালদা জেলার হরিশ্চন্দ্রপুর থানা এলাকার পিপলা পল্লী সমিতির সম্পাদকের বিরুদ্ধে প্রায় দুই কোটি চোদ্দ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ তুলে প্রশাসনের দ্বারস্থ হয়েছেন পিপলা পল্লী সমিতির সদস্য ও গ্রামবাসীরা।পুলিশ সুপার ও মহাকুমা শাসকের কাছে তারা লিখিত অভিযোগ জানিয়েছেন। শুক্রবার রাত্রে তারা হরিশ্চন্দ্রপুর প্রশাসনকেও স্মারকলিপি প্রদান করেন বলে খবর।

জানা গেছে শতবর্ষ প্রাচীন এই পিপলা পল্লী সমিতির সম্পাদক গৌতম আচার্য সমিতির দুই কোটি চোদ্দ লাখ টাকা নয়-ছয় করেছেন এবং তার কোন হিসেব দিতে পারছেন না এমনটাই অভিযোগ এনেছেন সমিতির সভাপতি বীরেন্দ্র নাথ দাস।

অভিযোগ সমিতির সভাপতিকে সম্পূর্ণ অন্ধকারে রেখে ভুয়ো রেজুলেশন বানিয়ে তিনি ব্যাংকে লেনদেন করেছেন এবং কাউকে না জানিয়ে টাকা পেমেন্টও করেছেনে বলে দাবি। এখন হিসাব চাইলে তিনি হিসাব দিতে পারছেন না। হিসাবের জন্য এর আগে বেশ কয়েকবার মিটিংও বসানো হয়। এ বিষয়ে বারবার তাকে অনুরোধ করা হলে ও তিনি হিসাব দিতে নারাজ বলে অভিযোগ। তাই এর সমাধান চেয়ে পিপলা পল্লী সমিতির সভাপতি পুলিশ সুপার-সহ মহকুমা পুলিশ আধিকারিক এর দ্বারস্থ হয়েছেন। এদিকে তার বিরুদ্ধে ওঠা অভিযোগকে সম্পূর্ণ ভিত্তিহীন বলে দাবি করেছেন সমিতির সম্পাদক গৌতম আচার্য। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর