জঙ্গিপুরে ফের তৃণমূলে যোগদান ৫০০ বিজেপি কর্মীর

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20210919-WA0023

আব্দুস সামাদ, জঙ্গিপুর: আগামী ৩০ শে সেপ্টেম্বর ভোট ঘোষণা হতেই দফরপুর অঞ্চল থেকে বিজেপি থেকে প্রায় ৫০০ জন বিজেপি কর্মী জাকির হোসেনের হাত ধরে তৃণমূলে যোগদান করেন।

রাজ্যে বিধানসভার ভোট হয়ে গেলেও করোনা ভাইরাসের জের ও প্রার্থীর মৃত্যু হওয়ার কারণে সামশেরগঞ্জ ও জঙ্গিপুর বিধানসভার ভোট অসমাপ্ত ছিল । তাই নির্বাচন কমিশন ৩০শে সেপ্টেম্বর ভোট ঘোষণা করেছেন। এই ভোট ঘোষণা হতেই জঙ্গিপুর বিধানসভার বিভিন্ন জায়গায় থেকে প্রতিনিয়ত যোগদান করে চলেছেন কর্মীরা। ফের রবিবার যোগদান করলেন দফরপুর অঞ্চল থেকে প্রায় ৫০০ জন বিজেপির সক্রিয় কর্মী। জঙ্গিপুর বিধানসভার প্রার্থী জাকির হোসেনের হাত ধরে তাঁরা ঘাসফুলে যোগদান করেন।

 

রবিবার রঘুনাথগঞ্জের প্রতাপপুরে প্রার্থীর জনতার দরবারে জাকির হোসেন বলেন, “মঞ্জুর আলীর প্রচেষ্টায় বিজেপি শিবিরের হানা দিয়ে প্রায় ৫০০ জন বিজেপির সক্রিয় কর্মীর দলত্যাগীদের হাতে তৃণমূল কংগ্রেসের দলীয় পতাকা তুলে দেওয়া হলো।

বিজেপি দলত্যাগীরা জানান, উন্নয়নের প্রতিশ্রুতি ছাড়া কিছুই মিলছে ন। ফলে সেই উন্নয়ন তাঁরা দেখতে পাচ্ছেননা ঠিক মতো। বা তারা বিজেপিতে কোন সম্মান পাচ্ছেন না তাই তারা বাধ্য হয়ে তারা উন্নয়নের পথে শরিক হতে তৃণমূলের পতাকা হাতে ধরলেন রবিবার। পাশাপাশি আসানসোলের সংসদ বাবুল সুপ্রিয় তৃণমূল কংগ্রেসে যোগদান করায় তাকে স্বাগত জানান জঙ্গিপুরের তৃণমূল প্রার্থী তথা রাজ্যের প্রাক্তন প্রতিমন্ত্রী জাকির হোসেন।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর