পাশবিক! করোনা আক্রান্ত মহিলাকে ধর্ষন করল এক পুরুষ নার্স

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210525_112420

নিউজ ডেস্ক : ভারতে বর্তমানে সময়ে করোনা আক্রান্তদের সংখ্যা বৃদ্ধির সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যা। কিন্তু করোনা সংক্রমনের মাঝেই বেশ কিছু পাশবিক ঘটনা নজর কেড়েছে সবার। অতিরিক্ত ধর্ষনের ঘটনার কারণে ভারতকে ধর্ষনের রাজধানী বলে থাকেন বহু সমালোচক। করোনা সংক্রমনের মাঝেও ধর্ষন হ্রাস পায়নি। এমনকি করোনা আক্রান্ত মহিলাদের ও ধর্ষনের স্বীকার হতে হচ্ছে বার বার।

 

 

এবার ভুপাল মেডিক্যাল হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি ৪৩ বছর বয়সী এক মহিলাকে ধর্ষন করল এক ওয়ার্ড বয়। মুমূর্ষ অবস্হায় ওই মহিলা ঘটনার কথা হাসপাতাল কর্তপক্ষকে জানালেও তাকে গ্রেফতার করেনি পুলিশ। পরে ওই মহিলার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউ তে ভর্তি করা হয়। শেষ পর্যন্ত তিনি মৃত্যু বরণ করেন।

 

 

 

এমন ঘটনা ভারতে নতুন না। গত ১৫ ই মে তারিখে পাটনার এক বেসরকারি হাসপাতালে এক করোনা আক্রান্ত মহিলাকে ওই হাসপাতালের ৩ কর্মী ধর্ষন করে। পরবর্তীতে তিনি মারা যান। তার মেয়ে হাসপাতাল কর্তৃপক্ষের কাছে এই ব্যাপারে অভিযোগ জানালেও পাওয়া যায়নি উপযুক্ত প্রতিকার। কিছুদিন আগে এমন ঘটনার খনির পাওয়া হয়েছিল ভারতের সব থেকে বড় করোনা চিকিৎসা কেন্দ্রে থেকে। দিল্লির সর্দার প্যাটেল করোনা হাসপাতালে এক ৪৩ বছর বয়সী মহিলাকে এক স্বাস্থ্য কর্মীর পাশবিক লালসার স্বীকার হতে হয়। ভারতে করোনা সংক্রমনের সঙ্গে চিকিৎসা কেন্দ্রগুলোতে মহিলাদের নিরাপত্তার এই অভাব চিন্তিত করছে দেশবাসীকে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর