অবৈধ সম্পর্কের প্রতিবাদ করায় বালিস চাপা দিয়ে স্ত্রীকে খুন, চাঞ্চল্য ভাঙ্গড় এলাকায়

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

মৃতের সন্তরা।
মৃতের সন্তরা।

ভাঙ্গড়, এনবিটিভিঃ অবৈধ সম্পর্কের প্রতিবাদ করায় স্ত্রীকে বালিশ চাপা দিয়ে খুন করার অভিযোগ স্বামীর বিরুদ্ধে। শুক্রবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা জেলায় ভাঙ্গড় পোলেরহাট এলাকায়।এলাকায় স্বামীর অন্য এক মহিলার সঙ্গে অবৈধ সম্পর্ক থাকায় স্ত্রী বাধা দিত। স্বামী তা মানতে পারেনি, ফলে আজ স্ত্রীকে মেরে ফেলার অভিযোগ প্রতিবেশীদের।

মৃতের দুই কন্যা ও এক সন্তান আছে। তারা এদিন সকালের মায়ের মৃত্যু কিভাবে ঘটেছে তা জানতে চাইলে তারা জানায়, শুক্রবার সন্ধা আটটা নাগাদ রাতের খাবার খেয়ে শুয়ে পড়ে তারা। সন্তানদের সঙ্গে করে নিয়ে ঘুমাচ্ছিলেন তাদের মা। গভীর রাতে স্বামী তাকে পাশের এক রুমে নিয়ে যায়। শনিবার সকালে সন্তানরা মাকে ডাকলে কোন সাড়া মেলেনি। পরে প্রতিবেশিরা এসে মৃত অবস্থায় উদ্ধার করে তাদের মাকে।

এক প্রতিবেশী জানায়, স্বামী আরশেদ আলি মোল্লা পেশায় এক গরু ব্যবসায়ী। এলাকায় অন্য এক মহিলার সঙ্গে দীর্ঘদিনের অবৈধ সম্পর্ক থাকায় স্ত্রী মরিজান বিবি বাধা দিত (৩৫)। তার এই বাধা দেওয়ার জন্য আরশেদ আলি তাকে অনেক জ্বালা যন্ত্রণা দিত। ফলে অনেক বার নিজের বাপের বাড়িতে চলেও গিয়েছিল। পরে আবার মিমাংস করে দিয়ে যেত মেয়ের পরিবারের লোকজন। আজ সকালে মৃত অবস্থায় প্রতিবেশীরা উদ্ধার করে। আরশেদ আলি অবৈধ সম্পর্ক জড়িত মেয়েটির সঙ্গে নিয়ে মরিজান বিবিকে হত্যা করার অভিযোগ তুলছেন প্রতিবেশীরা।

আজ সকালে মৃতের পরিবারের লোকজন লাশ দেখতে আসলে রাস্তে তাদের আটকে দেওয়ার অভিযোগ উঠছে প্রশাসনের বিরুদ্ধে। মৃতের পরিবারের দাবি, অন্যায় ভাবে মেয়েকে মেরে ফেলা হয়েছে, এর ন্যায় বিচার চায় তারা।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর