পুত্রসহ ১৩ দিন নিখোঁজ রানাঘাটের গৃহবধূ, তদন্তে পুলিশ

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

থানায় দ্বারস্থ গৃহবধূর পরিবার।
থানায় দ্বারস্থ গৃহবধূর পরিবার।

নদীয়া, সুরজিৎ দাস, এনবিটিভিঃ  পূত্রসহ ১৩ দিন ধরে নিখোঁজ রানাঘাটের গৃহবধূ। সুচিস্মিতা সাহা তার পুত্রসন্তানকে নিয়ে নদীয়ার শান্তিপুরে তার মায়ের বাড়ি চলতি মাসের প্রথম দিকে বেড়াতে আসে। এরপর ওই গৃহধূর মা শিখা প্রামাণিক বলেন ,গত ১৬ তারিখ তার মেয়ের শশুরবাড়ি ফিরে যাওয়ার কথা হয়। শশুর বাড়ি ফেরার কথা হলে কিছুটা মন খারাপ হয়ে যায় ওই গৃহবধূর।শশুর বাড়ি যাওয়ার দিন ওই মহিলা তার ছেলেকে নিয়ে কিছু দরকারী কাজে বের হয়ে যায়। এরপর দুপুর গড়িয়ে গেলেও সে বাড়ি না ফেরায় চিন্তিত হয়ে পড়ে তার মা। এরপর পরের দিন সকালে ওই গৃহবধূর মা শান্তিপুর থানায় নিখোঁজ হওয়ার ডায়েরি করেতে গেলে ২৪ ঘণ্টা না হওয়ায় তিনি কোন ডায়েরি করতে পারেননি। এরপর ১৮ তারিখ তিনি থানায় ডায়েরি করেন।

গত ১৬ তারিখ থেকে মোট ১৩ দিন কেটে গেলেও ওই মহিলা ও তার ছেলের কোনো খোঁজ পাওয়া যায়নি। শান্তিপুর থানার পুলিস অনেক খোঁজাখুঁজির পরও কোন সুরাহা পায়নি।

পারিবারিক সূত্রে জানা গিয়েছে, ওই মহিলার স্বামী কর্ম সূত্রে কেরলে থাকেন। তাহলে নিখোঁজ হওয়ার পিছনে রয়েছে কী অন্য ঘটনা ?

এতো খোঁজাখুজির পরও কোন সন্ধান না মেলায় মানসিকভাবে ভেঙে পড়ছে ওই গৃহবধূর মা। তাই মেয়েকে খুঁজে পাওয়ার আশায় ফের আজ সকালে শান্তিপুর থানায় দরস্থ হয়েছেন তিনি। পুলিশ তদন্ত চালিয়ে যাচ্ছেন।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর