ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন এক যুবককে, অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

যুবকের মৃত্যু

এনবিটিভি,নদীয়া: ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে এক যুবককে খুনের অভিযোগ উঠল কয়েকজন দুষ্কৃতীর বিরুদ্ধে। ঘটনা তাহেরপুর থানা এলাকার। জানা গেছে, মৃত ওই যুবকের নাম রাকেশ মণ্ডল (২৮)। নদীয়ার তাহেরপুর থানার বিননগর খাঁ পাড়া এলাকার বাসিন্দা রাকেশ মণ্ডল। পেশায় অটোচালক। সে তার মামার বাড়িতে থাকত বলে জানা যায়।

গতকাল বিকেল নাগাদ তার নতুন টোটো নিয়ে ধানের বীজের ভাড়া নিয়ে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। রাত হয়ে গেলেও সে আর বাড়ি ফেরেনি। রাতে দীর্ঘক্ষণ খোঁজাখুঁজির পর সকালে বাড়ির লোকেরা তাহেরপুর থানায় একটি নিখোঁজ ডায়েরি করতে আসে। তখনই খবর আসে তাহেরপুর থানা এলাকার খামার শিমুলিয়া খালপাড় এলাকায় এক যুবকের মৃতদেহ রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে।

শোকের ছায়া মৃত যুবকের পরিবার।

পুলিশ এবং রাকেশ মণ্ডলের পরিবারের অন্যান্য সদস্যরা গিয়ে দেহ শনাক্ত করে। রাকেশ মণ্ডলের শরীরে একাধিক জায়গায় ধারালো অস্ত্র দিয়ে কোপানোর চিহ্ন রয়েছে। ঘটনাস্থল থেকে উধাও রাকেশ মণ্ডলের নতুন টোটো এবং মোবাইল। পরিবারের অনুমান রাকেশের নতুন টোটো ছিনতাই করার জন্য এ ঘটনা ঘটে থাকতে পারে। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রানাঘাট মহাকুমা হাসপাতালে পাঠিয়েছে।

এর পাশাপাশি এই ঘটনার সঙ্গে কারা জড়িত এবং এই খুনের পেছনে অন্য কোনও কারণ রয়েছে কিনা তা তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার কিংবা আটক করা হয়নি। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। পাশাপাশি পরিবার সহ এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর