চোটের জন্য আইপিএলে নেই ওয়াশিংটন, পরিবর্তে আরসিবি শিবিরে বাংলার আকাশদীপ

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

Screenshot_20210830-133727

এনবিটিভি ডেস্ক: আইপিএলের দ্বিতীয় পর্ব থেকে ছিটকে গেলেন ওয়াশিংটন সুন্দর। আঙুলে চোটের জন্য সেপ্টম্বরের ১৯ তারিখ থেকে শুরু হতে চলা আমিরশাহিতে আইপিএলের দ্বিতীয় পর্বে পাওয়া যাবে না এই তরুণ অলরাউন্ডারকে। তিনি আরসিবির হয়ে খেলেন। তাঁর বদলি হিসেবে আরসিবি শিবিরে জায়গা করে নিয়েছেন বাংলার মিডিয়াম পেসার আকাশ দীপ।

 

ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্য়াচের টেস্ট সিরিজ শুরুর আগেই চোট পেয়েছিলেন ওয়াশংটন সুন্দর। প্রস্তুতি ম্যাচ খেলার সময় মহম্মদ সিরাজের একটি বল আচমকা তাঁর আঙুলে লাগে। এরপরই এক্স রে করা হয়। আর দেখা যায় যে আঙুলের হাড়ে চিড় ধরেছে। উল্লেখ্য, ২০১৮ মরসুম থেকে আরসিবিতে খেলে আসছেন ওয়াশিংটন।

 

রয্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলের তরফে এক বিবৃতি দিয়ে জানানো হয়েছে, ‘রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দর আঙুলে চোটের জন্য ছিটকে গিয়েছেন আইপিএল থেকে। বাংলার পেস বোলার ও ফ্র্যাঞ্চাইজির নেট বোলার আকাশ দীপকে সুন্দরের বিকল্প হিসেবে অন্তর্ভূক্ত করা হয়েছে আরিসিবিতে।’

 

২৪ বছরের আকাশ দীপ বাংলার নির্ভরযোগ্য পেসার। ২০১৯ সালে টি-টোয়েন্টিতে প্রথমবার অভিষেক হয়েছিল ঘরোয়া ক্রিকেটে। এখনও পর্যন্ত ২১ উইকেট নিয়েছেন ক্রিকেটের সংক্ষিপ্ততম ফর্ম্যাটে। সৈয়দ মুস্তাক আলি টি-টোয়েন্টি টুর্নামেন্টে হায়দরাবাদের বিরুদ্ধে ৩৫ রানে ৪ উইকেট নিয়েছিলেন আকাশ দীপ। সেটাই কুড়ির ফর্ম্যাটে তাঁর সেরা পারফরম্যান্স।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর