সমাজবাদী আদর্শকে নিয়ে গিয়েছেন বিজেপি-তে, অপর্ণাকে অভিনন্দন অখিলেশের

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

অপর্ণা যাদবের বিজেপিতে যোগদানের মুহূর্ত।
অপর্ণা যাদবের বিজেপিতে যোগদানের মুহূর্ত।

এনবিটিভি ডেস্কঃ  কিছু দিন পূর্বে উত্তরপ্রদেশ বিজেপি শিবির ছেড়ে সমাজবাদী পার্টিতে অনেক মন্ত্রী ও বিধায়ক যোগদানের হিড়িক দেখা মিলছিল। এবার নিজের ঘর ছেড়ে প্রতিদ্বন্দ্বীর শিবিরে সমাজবাদী পার্টির নেতা অখিলেষ যাদবের ভাবী অপর্ণা যাদব বুধবার যোগদান করলেন গেরুয়া শিবিরে।

এদিনের যোগদানের প্রতিক্রিয়া জানতে চাইলে অখিলেশ যাদব বলেন, “টিকিট না পাওয়াতে তিনি (অপর্ণা যাদব) বিজেপি শিবিরে যোগদান করেছেন। তবে তিনি আমাদের আদর্শকে বিজেপিতে বহন করবেন।”

উল্লেখ্য, অপর্ণা যাদব অখিলেশ যাদবের সৎ ভাই প্রতীক যাদবের স্ত্রী। তিনি সমাজবাদী পার্টির সুপ্রিম মুলায়ম সিং যাদবের ছোট ছেলে। অপর্ণা যাদব ২০১৭ সালে উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনে সমাজবাদী পার্টির প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। কিন্তু রীতা বহুগুনার কাছে হেরে গিয়েছিলেন তিনি।   

এদিন অখিলেশ যাদব বলেন যে, আজকের এই ক্ষতির তুলনায় তিনি অনেক বেশি রাজনৈতিক প্রভাব অর্জন করেছেন।

অখিলেশ আরও বলেন, “আমরা সমাজবাদী পার্টিতে যাদের গণভিত্তি আছে তাদের নিয়ে এসেছি। সমাজবাদী পার্টি সরকার গঠন করতে প্রস্তুত।”

উত্তরপ্রদেশের নির্বাচনের দিন যত কাছা কাছি আসছে ততই যেনো রাজনৈতিক চিত্র নয়া রূপে সাজছে। তবে এই নির্বাচনের ফলাফল সারা দেশের পাখির চোখ, তাই সময় বলে দেবে যুদ্ধের আসল জয় যাত্রার রূপ।  

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর