মদ না ওষুধ? কি কিনতে বাইরে বেড়িয়েছেন অভিনেত্রী রাকুল প্রীত ?

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20200509-WA0005

জেসমিন খাতুন: দেশজুড়ে লকডাউন চলছে, তবে এর মধ্যেই সুরাপ্রেমীদের জন্য দিন কয়েক আগেই খুলেছে মদের দোকান। আর খুলতে না খুলতে বিভিন্ন স্থানে মদের দোকানে লম্বা লাইনের ছবি উঠে আসে। ভাইরাল হয় নানা ভিডিও৷ কিছু মানুষ এই সিদ্ধান্তটা সমর্থন করেন তো কিছু মানুষের বক্তব্য মদের দোকান খোলায় এই মুহূর্তে ঘরোয়া হিংসার মাত্রা বাড়তে পারে। বলিউড সেলেবরাও এই নিয়ে তাদের মতামত প্রকাশ করেন।

তবে সম্প্রতি বলিউডের নায়িকা রাকুল প্রীত সিংয়ের একটি ভিডিওকে ঘিরে চাঞ্চল্য ছড়ায় সোশ্যাল মিডিয়ায়, কটাক্ষ করা হয় তাকে। সেই ভিডিও তে দেখা যায় রাস্তায় মাস্ক পরে যাচ্ছেন অভিনেত্রী রাকুল এবং তার হাতে একটি প্যাকেট, শুরু হয়ে যায় মানুষের সন্দেহ জনক দৃষ্টি, ট্রোল করা হয় তাকে কারন কিছু মানুষ ভেবেছিলেন ওই প্যাকেটে রয়েছে মদ।

নায়িকার নজরে ব্যাপার টি আসতেই তিনি এই প্রসঙ্গে তার বক্তব্য রাখেন এবং আসল ঘটনাটি বুঝতে পারেন সবাই। ভিডিয়োটি রি্টুইট করে অভিনেত্রী বলেন আজকাল ওষুধের দোকানেও মদ বিক্রি হয় বলে তার জানা ছিল না। এই মন্তব্যের পর সকলে ভিডিওটি নিখুঁত ভাবে পর্যবেক্ষন করলে দেখতে পায় রাকুল একটি ওষুধের দোকান থেকেই বেরোচ্ছিলেন।

লক ডাউনের অভিনেত্রী রাকুল প্রীত সিংয়ের মানবিকতার দিকটিও প্রকাশিত। গুরুগ্রামের তার ফ্ল্যাটের পাশে একটি বস্তিতে প্রায় ২০০ টি পরিবারের দু’বেলা খাওয়ারের দায়িত্ব নিয়েছেন নায়িকা।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর