সাগরপাড়া থানায় স্বামী হত্যার অভিযোগ স্ত্রীর বিরুদ্ধে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210930_192822

এনবিটিভি ডেস্ক: সাগরপাড়া থানার দেবীপুর অঞ্চলের দেবীপুর এলাকায় স্বামীকে মেরে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠল স্ত্রীসহ শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। মৃত ব্যক্তির নাম অসিত সরকার। বয়স ৩৯ বছর।

জানা গিয়েছে, আট বছর আগে পাশের গ্রাম বারোমাসিয়া গ্রামে প্রতিমা সরকারের সঙ্গে বিয়ে হয় অসিত সরকারের। বিয়ের পর থেকেই সংসারে অশান্তি লেগেছিল বলে জানান অসিত সরকারের পরিবারের লোকজন। প্রায় প্রতিদিনই অসিত সরকারের স্ত্রী এবং শ্বাশুড়ী মিলে অসিত সরকারকে মারধর করত বলে জানান পরিবারের সদস্যরা।

প্রতিদিনের মত মনসা গান করে বেশি রাতে বাড়িতে ঢুকেছিল অসিত সরকার। তারপর খাওয়া দাওয়া করে স্ত্রী, ছেলেকে নিয়ে ঘুমিয়ে পড়ে বলে জানা যায়। সকালে উঠে স্ত্রী লক্ষ করেন যে বাড়ির বারান্দায় স্বামীর দেহ ঝুলছে। সঙ্গে সঙ্গে দড়ি কেটে স্বামিকে নিচে নামান স্ত্রী প্রতিমা সরকার। তারপর পাড়া পড়শিদের ডাকা হয়। কিন্তু ততক্ষণে অসিত সরকার মারা গেছেন। খবর পেয়ে সাগরপাড়া থানার পুলিশ পৌঁছে মৃতদেহটি ময়নাতদন্তের জন্য বহরমপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। মৃত অসিত সরকারের পরিবারের লোকজন অভিযোগ করছে যে, তাদের ছেলেকে বৌমা এবং শ্বশুর বাড়ির লোকজন মিলে মেরে ঝুলিয়ে দিয়েছে।তাদের বিচারের দাবি তুলেছেন।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর