আস-সাদিক ট্রাষ্টের বিশেষ সম্মাননা এনবিটিভি’র সাংবাদিক সাকিরুল ইসালামকে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

সংবর্ধনার মুহূর্ত।
সংবর্ধনার মুহূর্ত।

পার্ক সার্কাস, এনবিটিভিঃ দীর্ঘ কয়েক বছর ধরে সাংবাদিকতার জগতে অক্লান্ত পরিশ্রম করে এক জায়গা করে নিয়েছেন সাংবাদিক সাকিরুল ইসলাম। তাঁর এই নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য সোমবার আস-সাদিক এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাষ্টের পক্ষ থেকে সংবর্ধনা স্বারক পত্র তুলে দেওয়া হয় ।

প্রসঙ্গত, গণমাধ্যম হচ্ছে গণতন্ত্রের প্রধান সহায়ক। আর সাংবাদিক হচ্ছেন জাতির জাগ্রত বিবেক, সংবাদপত্র হচ্ছে সমাজের দর্পণ, রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। সৎ, নির্ভীক সাংবাদিকতা দেশ ও জাতির জন্য মঙ্গল বয়ে আনে। সাংবাদিক জাতিকে স্বপ্ন দেখতে শেখায়, সাংবাদিক মিথ্যার সামনে কঠোর হয়ে সত্যকে উদঘাঠন করে।

পশ্চিমবাংলার এক পিছিয়ে পড়া এলাকা ভাঙ্গড়ের ছোট্ট গ্রাম থেকে উঠে আসা সাকিরুল ইসলাম। ছোট থেকে সমাজকে এক নতুন রূপে দেখার স্বপন। নিজের মধ্যে বর্তমান সমাজের ভবিষ্যতের “ব্লু প্রিন্ট’ও তৈরি। কিন্তু তা বাস্তবায়নের চাই নির্ভীকতা ও একটি প্লাটফর্ম যার মাধ্যমে সমাজকে নিয়ে তৈরি করা “ব্লু প্রিন্ট” কে বাস্তবে চিত্রায়িত করা যাবে। সেজন্য মোবাইলকে হাতিয়ার করে নিজের মধ্য জমে থাকা সুপ্তপ্রতিভাকে ধীরে ধীরে প্রস্ফুটিত করতে থাকে। আজ NBTV-নামে এক ইউটিউব চ্যানেলের মাধ্যমে কাজ করছে। আজ তা পশ্চিমবাংলার পিছিয়ে পড়া ও অবলাদের কণ্ঠ স্বর হয়ে উঠেছে। এমনকি NBTV-র মাধ্যমে “বাংলার কথা, বিশ্ব জানবে” এমন প্রতিপাদ্য হয়ে উঠেছে।

এদিন আলিয়া বিশ্ববিদ্যালয়ের পার্ক সার্কাস ক্যাম্পাস চত্বরে সাকিরুলের হাতে সংবর্ধনা তুলে দেওয়া হয় আস-সাদিক এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাষ্টের পক্ষ থেকে এদিন তাঁর আগামী জীবনের সাফল্য কামনা করে তাঁর বন্ধু মহল।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর