আসাম-ত্রিপুরার ২০৮ নং জাতীয় সড়ক খোলার দাবিতে ডিসির নিকট স্মারক পত্র আমসু-র

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20200929-WA0028

এনবিটিভি, জামাল হোসেন,আসাম: আসাম-ত্রিপুরা ২০৮ নং কাঠালতলীর সড়কটি Covid-19 থাকায় দুই রাজ্যের প্রশাসন বন্ধ করে দিয়েছিল। কিন্তু বর্তমানে Covid-19র অবস্থা বিশেষ করে বরাক উপত্যকায় মোটামুটি স্বাভাবিক হওয়া সত্ত্বেও আজ পর্যন্ত সেই রাস্তা খুলে না দেওয়ায় হাজার হাজার হয়রানির শিকার হচ্ছেন মানুষ৷

তাই গতকাল সারা আসাম সংখ্যালঘু ছাত্র সংস্থা (আমসু)-র করিমগঞ্জ জেলা কমিটির পক্ষ থেকে মাননীয় ডি.সি মহোদয়ের অনুপস্থিতিতে এ.ডি.সি মহোদয়ার নিকট একটি স্বারক পত্র প্রদান করে, যাহাতে শীঘ্রই সেই রাস্তাটি খুলে দেওয়া হয়। স্মারক পত্র প্রদান কালে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আমসু-র সাধারণ সম্পাদক কাজী ছাদিক আখতার, করিমগঞ্জ জেলা আমসু-র সভাপতি মাওলানা বাহারুল ইসলাম, কাঠালতলী আঞ্চলিক আমসু-র সভাপতি হাফিজ হোসাইন আহমদ, সাধারণ সম্পাদক আবু তাহের মোঃ বদরুজ্জামান, একনিষ্ঠ কর্মী আজাদ হোসেন ও মিনহাজুল আবেদিন প্রমুখ।

তাছাড়া উত্তর-পূর্ব ভারতের অন্যতম এক ওলীয়ে কামীল তথা করিমগঞ্জ – উজানডিহির হযরত মাওলানা জুনায়েদ আহমেদ মাদানী সাহেবের অসুস্থতার খবর পেয়ে সারা আসাম সংখ্যালঘু ছাত্র সংস্থা (আমসু)-র পক্ষ থেকে এক প্রতিনিধি দল হযরতের খবরাখবর নেওয়ার জন্য উনার বাসগৃহে উপস্থিত হন। হযরতের সঙ্গে দীর্ঘক্ষণ আলোচনা করেন আমসু কর্মীরা। অবশেষে হযরত আমসু কর্মকর্তাদেরকে সাধুবাদ জানান এবং সর্বশেষে হাত তুলে মোনাজাত করেন।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর