পিকের চ্যালেঞ্জে ব্যাকফুটে বিজেপি, চ্যালেঞ্জ নিতে রাজি না কৈলাস বিজয়বর্গী

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

297234-kailash-vijayvargiya-and-prashant-kishor-amp

নিউজ ডেস্ক : বিজেপি কোনমতেই এ রাজ্যে আসন্ন বিধানসভা নির্বাচনে দুই অঙ্ক করতে পারবে না। প্রশান্ত কিশোরের এই চ্যালেঞ্জ ভরা টুইটের পর থেকে চ্যালেঞ্জ এবং পাল্টা চ্যালেঞ্জে সরগরম রাজ্য রাজনীতি। পিকের টুইটের পরেই পশ্চিমবঙ্গে বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাশ বিজয় বর্গী বলেছেন আমরা খুব শীঘ্রই এক ভোট কুশলীকে হারাতে চলেছি। জোর দিয়ে বলেছেন আসন্ন নির্বাচনে বিজেপি দু’শোর বেশি আসন লাভ করতে যাচ্ছে।

কিন্তু আবারও ময়দানে পিকে। গতকাল সংবাদসংস্থা পিটিআই এর সঙ্গে কথা বলার সময় তিনি বলেন, বিজেপি এ রাজ্যে নির্বাচনে কখনোই ২ অংক পার করতে পারবে না তারা ১০০ এর কমই আসন পাবে। তিনি আরো বলেন বিজেপির দাবি অনুযায়ী যদি তারা 200 বেশি আসন পাওয়ার বিষয়ে এতোটাই নিশ্চিত হয় তাহলে তারা চ্যালেঞ্জ করুক এটা না পেলে তারা নিজেদের পদ ছেড়ে দেবেন। কিন্তু এক্ষেত্রে কৈলাশ বিজয় বর্গী এই চ্যালেঞ্জ নিতে অস্বীকার করে বলেছেন তিনি একজন ব্যবসায়ী মানুষ তার সঙ্গে আমরা প্রতিযোগিতা করতে যাব না।

কৈলাস বিজয়বর্গীয় এই মন্তব্যের পর রীতিমতো ব্যাকফুটে চলে গেছে বিজেপি। তাহলে কি বিজেপির শিবিরের সেই আত্মবিশ্বাস নেই যেটা তাদের বক্তব্যে দেখা যায়। এদিকে আবার শুভেন্দু অধিকারী গতকাল জানিয়েছেন তিনি আসলে বিধানসভা নির্বাচনে প্রার্থী হতে চান না। রাজনৈতিক মহলের প্রশ্ন তাহলে কি শুভেন্দু অধিকারী নিজের ঘরেই রাজনৈতিক জনপ্রিয়তা হারানোর ভয় পাচ্ছেন?

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর