এবার আধার কার্ডে মোবাইল লিঙ্ক করাতে পাড়ায় পাড়ায় শিবির দুর্গাপুর শিল্পাঞ্চলে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20211207_202211

উজ্জ্বল দাস, আসানসোলঃ দুর্গাপুর শিল্পাঞ্চলে আধার কার্ডের সাথে মোবাইলের লিংক করা একমাত্র ব্যাংক এবং পোস্ট অফিসে হয়। কিন্তু ব্যাংক বা পোস্ট অফিসে যে পরিমাণে নিত্যদিন ভিড় জমছে,   তাতে করোনা আতঙ্কে বহু মানুষ সেখানে যেতে ভয় পাচ্ছেন।

এলাকার বাসিন্দারা তাদের সমস্যার সমাধান করতে পারছিলেন না। এলাকাবাসীর সমস্যার কথা শুনে দুর্গাপুরের কুড়ি নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রমাপ্রসাদ হালদার দুর্গাপুরের কুড়ি নম্বর ওয়ার্ডের শ্রীনগর পল্লী এলাকায় পোস্ট অফিসের আধিকারিকদের সাথে কথা বলেন। সেখানে পোস্ট অফিসের তরফ থেকে আধার কার্ডের সাথে মোবাইল নম্বর লিঙ্ক করার ব্যবস্থা করে দেন তিনি।

এলাকাবাসীর সমস্যার কথা শুনে দুর্গাপুরের রমাপ্রসাদ হালদার পোস্ট অফিসের আধিকারিকদের সাথে কথা বলে সেখানে পোস্ট অফিসের তরফ থেকে আধার কার্ডের সাথে মোবাইল নম্বর লিঙ্ক করার ব্যবস্থা করে দেন তিন।

এলাকাবাসীর সমস্যার কথা শুনে নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রমাপ্রসাদ হালদার এগিয়ে আসায় তাকে ধন্যবাদ জানিয়েছেন এলাকার মানুষ।

রমাপ্রসাদ এগিয়ে আসায় তাঁকে ধন্যবাদ জানিয়েছেন এলাকার মানুষ। রমাপ্রসাদ হালদার জানিয়েছেন, এলাকার মানুষ আতঙ্কের মধ্যে ব্যাংক বা পোস্ট অফিসে গিয়ে তাদের সমস্যার সমাধান করতে পারছিলেন না। সেই কারণে তিনি উদ্যোগ নিয়ে বাড়ির সামনে শিবিরের ব্যবস্থা করে সেখান থেকে সমস্ত মানুষের আধার কার্ডের সাথে মোবাইল নাম্বার লিঙ্ক করার ব্যবস্থা করেন। কুড়ি নম্বর ওয়ার্ডের বিভিন্ন পাড়ায় এই শিবিরের ব্যবস্থা করেছেন তিনি।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর