আসানসোলে বেসরকারী গোল্ড লোন প্রদানের সংস্থাতে লুটের ঘটনায় তদন্তে সিআইডি টিম 

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210912_170142

উজ্জ্বল দাস, আসানসোল: আসানসোলে বেসরকারী গোল্ড লোন প্রদানের সংস্থাতে লুটের ঘটনায় তদন্তে সিআইডি টিম।  আসানসোল দক্ষিণ থানার অধীনে বেসরকারি গোল্ড লোন কোম্পানির শাখায় পাঁচ কোটি টাকার ডাকাতির তদন্তে পৌঁছেছে সিআইডি টিম। একই সময়ে, পুলিশ কমিশনার এন সুধীর কুমার নিজে এটির বিষয়ে পুলিশ আধিকারিকদের সঙ্গে ম্যারাথন বৈঠক করেন।

পুলিশ সিসিটিভি ফুটেজ এবং অন্যান্য প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ডাকাতদের সনাক্ত করতে ব্যস্ত রয়েছে। সিসিটিভিতে থাকা ডাকাতদের বাইকে দেখা যাচ্ছে এবং ব্যাগের মধ্যে লুট করা গহনা এবং টাকা নিয়ে পালিয়ে যাচ্ছে দেখা গিয়েছে। এই ফুটেজ থেকে পুলিশ ডাকাতদের সম্পর্কে খুব গুরুত্বপূর্ণ সূত্র পেতে পারে।

এটি উল্লেখ করার মতো যে (আসানসোল মুথুট শাখায় ডাকাতি) আসানসোল দক্ষিণ থানার ভাঙ্গা পাচিলের একটি বেসরকারি গোল্ড লোন কোম্পানির শাখায় ২০ মিনিটের মধ্যে পাঁচ কোটি টাকার বেশি ডাকাতি হয়। চারজনের ডাকাতদল কর্মচারীদের বন্দী করে গান পয়েন্টে ডাকাতি করে। ডাকাতরা মাস্ক পরে ছিল, তাদের হাতে অস্ত্রও ছিল। তারা কর্মচারীদের বন্দী করে তাদের মুখে সেলোটেপ আটকে দেয়।

একই সময়ে, অপরাধীদের দ্বারা ডাকাতির পুরো ঘটনাটি ওই বেসরকারি গোল্ড লোন কোম্পানির শাখায় লাগানো সিসিটিভিতে ক্যামেরায় ধরা পড়েছে। ডাকাতদের ওই কোম্পানির শাখায় ঢোকার থেকে বেরিয়ে পালানোর পুরো ঘটনা সিসিটিভিতে ধরা পড়েছে যার সাহায্যে নিয়ে পুলিশ ডাকাতদলকে ধরার চেষ্টা করছে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর