যোগী সরকারের বিরুদ্ধে অভিযোগ, বিজেপি বিধায়কের

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

lv73mj1_yogi-adityanath_625x300_03_August_21

 

নিউজ ডেস্ক : ভারতীয় জনতা পার্টির (বিজেপি) রাজ্য কার্যনির্বাহী কমিটির সদস্য এবং প্রাক্তন বিধায়ক রাম ইকবাল সিং উত্তরপ্রদেশের যোগী আদিত্যনাথ সরকারকে লক্ষ্য করে বলেছেন, রাজ্য সরকার আমলাদের দ্বারা পরিচালিত হচ্ছে এবং জনপ্রতিনিধি থেকে শুরু করে দলীয় নেতারাও আমলাতান্ত্রিক। বৃহস্পতিবার সাংবাদিকদের সাথে কথা বলার সময়, বিজেপির রাজ্য কার্যনির্বাহী কমিটির সদস্য এবং প্রাক্তন বিধায়ক রাম সিং অভিযোগ করেন যে, যোগী সরকার আমলাদের দ্বারা পরিচালিত হচ্ছে, সরকারের আমলাতন্ত্র এমনকি মন্ত্রীদের দিকেও মনোযোগ দেয় না। তিনি বলেন, আগে জেলা প্রশাসনের উচ্চপদস্থ কর্মকর্তাদের মন্ত্রীদের সঙ্গে দেখা করতে আসতে হতো, এখন পরিস্থিতি এমন যে মন্ত্রীরা কর্মকর্তাদের সঙ্গে দেখা করতেও পারছেন না। তিনি বলেন, জনপ্রতিনিধি থেকে শুরু করে দলের নেতাদের অবস্থা খুবই খারাপ হয়ে গেছে এবং তাদের কথা শোনা যাচ্ছে না।

এর আগে ৮ ই আগস্ট রান সিং তিনটি নতুন কৃষি আইনের বিরুদ্ধে কৃষকদের আন্দোলন সমর্থন করে বলেছিলেন যে বিজেপি নেতৃত্বাধীন কেন্দ্রীয় সরকার রাজ্যে বিধানসভা নির্বাচনকে মাথায় রেখে এই আইনগুলি প্রত্যাহার করতে পারে। রবিবার রাতে জেলার নাগরায় সাংবাদিকদের সাথে কথা বলার সময় প্রাক্তন বিধায়ক সিং বলেছিলেন, “কৃষকদের দাবি সঠিক। বিধানসভা নির্বাচন এবং কৃষকদের মধ্যে ক্ষোভের পরিপ্রেক্ষিতে, কেন্দ্রের নরেন্দ্র মোদী সরকার এই আইনগুলি প্রত্যাহার করতে পারে।

তিনি ইসরায়েলের গুপ্তচর সফটওয়্যার পেগাসাসের বিরুদ্ধে পার্লামেন্টে চলমান অচলাবস্থাকে দুর্ভাগ্যজনক বলে অভিহিত করেন এবং বলেন, একটি গণতান্ত্রিক দেশে বিরোধীদের দাবি বিবেচনা করা উচিত। তিনি বলেন, “যদি বিরোধীরা চায় যে গুপ্তচরবৃত্তি কেলেঙ্কারির তদন্ত হওয়া উচিত, তাহলে সরকারের উচিত এটি তদন্ত করা। পার্লামেন্ট অধিবেশন যাতে সুষ্ঠুভাবে হয় তা নিশ্চিত করা সরকারের দায়িত্ব। তিনি বলেছিলেন যে সরকার দ্বিতীয় তরঙ্গ থেকে শিক্ষা নেয়নি এবং মামলাগুলি আরও মোকাবেলা করার জন্য কোন কার্যকর ব্যবস্থা করেনি। এই বছরের জুনে সিং রাজ্যে করোনা ভাইরাস সংক্রমণের ব্যবস্থাপনা নিয়ে প্রশ্ন তুলেছিলেন।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর