22 C
Kolkata
Saturday, November 27, 2021

লকডাউনে কন্ডোমের বিজ্ঞাপন, লাল শাড়িতে ঝড় তুললেন সানি লিওনি,

Must read

ইশিতা সরকার: নজের মোহময়ী রূপে বশ করেছেন অগনিত ভক্তদের। আমেরিকার বিখ্যাত পর্নতারকা আজ বলিউডের সিনেমার অভিনেত্রী। যদিও তিনি বিশ্বাস করেন তার জীবনের গল্প সিনেমার থেকে কোনো অংশে কম নয়। অভিনেত্রী সানি লিওনি তার উষ্ণ আবেদনে বহুল জনপ্রিয় যে কারনে বলিউডের আইটেম গানে কোমর দোলাতে দেখা গিয়েছে সানিকে। একের পর এক হিট গানে কখনো তিনি ‘বেবিডল’ আবার কখনো বা তিনি ‘ল্যায়লা’। সবটাতেই লাস্যময়ীকে দেখে মুগ্ধ হয়েছেন দর্শকরা।

তার জীবনের ঘটনাবলী সুন্দরভাবে বর্নিত হয়েছে ওয়েব মিডিয়ায়। জি ফাইভ অ্যাপে ‘করনজিৎ কৌর’ নামক সিরিজে। উল্লেখ্য এটিই সানি লিওনির আসল নাম। অভিনেত্রী হলেও বলিউডের মেইনস্ট্রিম ছবিতে অভিনয়ের সুযোগ পাননি তিনি। বেশ কিছু বি গ্রেড সিনেমায় তাকে মূল চরিত্রে দেখা গিয়েছে। ‘রাগিনি এমএমএস ২’, ‘কুছ কুছ লোচা হ্যায়‘, ‘জ্যাকপট’ প্রভৃতি তার উল্লেখযোগ্য ছবি।

অভিনয় ও নাচ ছাড়াও আরও একটি বিশেষ কারনে সানির জনপ্রিয়তা রয়েছে। তিনি কন্ডোমের বিজ্ঞাপনে নজর কেড়েছেন বহুবার। একটি বিশেষ কন্ডোম সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডার হিসেবে নিযুক্ত রয়েছেন, চুক্তি অনুযায়ী সংস্থার বিজ্ঞাপনে তিনিই ফিচার্ড হন। সদ্যই তারই একটি বিজ্ঞাপনের ভিডিও নিজের ইনস্টাগ্রামে শেয়ার করলেন সানি। লাল শাড়িতে হাতে ফুটবল নিয়ে উষ্ণতার জোয়ার বইয়ে দিলেন নেটপাড়ায়।

নিজের উষ্ণ শরীরী ঢঙে দিয়ে গেলেন এক বিশেষ বার্তা। লকডাউনে নিরাপদ সঙ্গম ভীষন গুরুত্বপূর্ন, এক্ষেত্রে নিরাপত্তা অবশ্যই মেনে চলা উচিৎ। সানির বিজ্ঞাপনে সায় দিয়েছেন তার অনুরাগীরা। এসবের পাশাপাশি এদেশের একটি জনপ্রিয় লাভ রিয়্যালিটি শো ‘স্পিলিট্সভিলায়’ তাকে সঞ্চালনার দায়িত্বে দেখা গিয়েছে। সানির উষ্ণ বিজ্ঞাপনের ভিডিয়োটি দেখে নিন, নীচের পোস্টে ক্লিক করে।

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

Latest article