ভাঙড়ে তৃণমূলের দলীয় কার্যালয়ে করোনার টিকাকরণ নিয়ে বিতর্ক

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210804_203529

ভাঙড়: তৃণমূলের পার্টি অফিসে আয়োজন করা হল করোনার ভ্যাক্সিনেশন ক্যাম্প। আর তৃণমূল নেতা নিজেই বসে থেকে ভ্যাক্সিনেশন করাচ্ছেন সেখানে। এমনই দৃশ্য দেখা গেল ভাঙড়ের ভোজেরহাটের খড়ম্বায়। এলাকার তৃণমূল কংগ্রেস নেতা অহেদালি শেখের উদ্যোগে এই ভ্যাক্সিনেশন ড্রাইভের আয়োজন করা হয় বলে জানা গিয়েছে। তিনি দক্ষিন ২৪ পরগনা জেলা শ্রমিক সংগঠনের কার্যকারী সভাপতি। এমনকি ভাঙড় ১ ব্লকের সংখ্যালঘু সেলের সভাপতিও।

ঘটনাকে ঘিরে প্রশ্ন উঠতে শুরু করেছে বিভিন্ন মহলে। শুরু হয়েছে রাজনৈতিক তরজাও। এই ঘটনার পর ভাঙড়ের বিধায়ক নাওশাদ সিদ্দিকী বলেন, “আমরা জানি কোনো হাসপাতাল ও স্বাস্থ্যকেন্দ্রে করোনার ভ্যাক্সিনেশন করানো হয়। তবে পার্টি অফিসে এই ধরনের ক্যাম্প করা হয়েছে কার অনুমতি নিয়ে? আদৌ কি আসল ভ্যাকসিন ছিল, নাকি দেবাঞ্জনের মতো কারোর কাছ থেকে নিয়ে ভ্যাকসিনের বদলে অন্যকিছু দেওয়া হয়েছে? রাজনীতির উর্দ্ধে গিয়ে মানুষের জীবন নিয়ে খেলা করা উচিত নয়।

ভাঙড় ১ ব্লকের বিডিও দীপকুমার মজুমদার বলেন, “আমি কিছু জানতাম না, এই মাত্র জানলাম। খড়ম্বা আইসিডিএসেই হওয়ার কথা ছিল করোনা ভ্যাকসিনেশন ক্যাম্পের। কিন্তু কি করে এমন ঘটনা ঘটল আমি জানিনা। আর ভবিষ্যতে এরকম ঘটনা যাতে আর না ঘটে সেদিকে আমাদের নজর রাখতে হবে।”

 

এই ঘটনার পর বিরোধীদের সমালোচনার মুখে পড়েছে তৃনমূল। সঙ্গে সাধারণ মানুষও বিষয়টা ভালো চোখে দেখছেন না। কিছুদিন আগে কসবায় ভুয়ো আইএএস দেবাঞ্জন দেবের উদ্যোগে ভ্যাক্সিনেশন ক্যাম্প করা হয়। আসল টিকার বদলে দেওয়া হয় অন্য ইঞ্জেকশন। সেখানে টিকা নেন অভিনেত্রী মিমি চক্রবর্তীও। এরপরই নড়েচড়ে বসে সরকার। নির্ধারিত সরকারি- বেসরকারি হাসপাতাল, স্বাস্থ্যকেন্দ্র ছাড়া অন্য কোথাও ভ্যাকনেশন ক্যাম্পে নিষেধাজ্ঞা জারি করা হয়। তারপরেও এই ঘটনা নতুন করে বিতর্ক তৈরি করল।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর