বাড়িতে লুট ডাকাতদলের, মাঠের মধ্যেই অশ্রুসিক্ত ডি মারিয়া

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

5000

লিগ ওয়ানের ম্যাচে প্যারিস সা জারের হয়ে খেলতে নেমেছিলেন ডি মারিয়া। কিন্তু হঠাৎই মাঠ এর মধ্যেই চোখ ভরা অশ্রু ও হতাশায় ডুবে পড়তে দেখা যায় ডি মারিয়াকে। মাঠ ছেড়ে উঠে আসতে হয় বুক ভরা আশঙ্কায়। হঠাৎ করে এমন ঘটনার কারণ বুঝে উঠতে পারিনি দর্শকগণ। কিছুক্ষণ পরেই উন্মোচন হয় রহস্য!
জানা যায় দিনে দুপুরে ডাকাত ডাকাতদল লুটতরাজ চালায় ডি মারিয়ার বাড়িতে। এমন কি বাড়িতে থাকা সদস্যদেরকেও আটক করে রাখে ডাকাতদল।

এমত অবস্থায় হঠাৎ করে মাঠ ছেড়ে যাওয়াটা অস্বাভাবিক নয়। প্যারিসের সংবাদ মাধ্যমে জানা যায়, পিএসজির ডিরেকটর লিওনার্দো প্রথম বাড়িতে লুটতরাজের খবর পাঠান ডি মারিয়াকে। এবং তিনিই খবর পাঠান কোচ মরিসিও কে। কিছুক্ষণের জন্য হতাশার কালো মেঘে আচ্ছন্ন হয়ে গিয়েছিল প্যারিস সা জারের ড্রেসিং রুম।

ডি মারিয়ার বাড়িতে ডাকাত দলের তুমুল তাণ্ডব চালানোর সংবাদ পাওয়া গেলেও তেমন কোনো হতাহতের খবর এখনো পাওয়া যায়নি। জানা যায়, বেশ কিছু নামি দামি জিনিস পত্র ও কিছু টাকা পয়সা মিসিং হয় মারিয়ার বাড়ি থেকে। কিং ডি মারিয়া ম্যাচ ছেড়ে যাওয়ায় কিছুক্ষণের জন্য হতাশ হয়ে পড়লেও শেষপর্যন্ত অন্য ফুটবলার মাঠে নামিয়ে পরিস্থিতির সামাল দেন কোচ মরিসিও।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর