ফের শ্বাসকষ্ট দিলীপ কুমারের, হাসপাতালে ভর্তি করানো হল বর্ষীয়ান অভিনেতাকে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

WhatsApp Image 2021-06-30 at 3.34.46 PM

ফের অসুস্থ, শ্বাসকষ্ট হচ্ছে তাঁর। তাই মঙ্গলবার রাতে ফের হাসপাতালে ভর্তি করানো হল বর্ষীয়ান বলিউড অভিনেতাকে। শ্বাসকষ্টে ভুগছিলেন দিলীপ কুমার। হিন্দুজা হাসপাতালের আইসিইউ-তে রয়েছেন তিনি। একই মাসে দু’বার হাসপাতালে ভর্তি হতে হল তাঁকে। গত বার শ্বাসকষ্ট নিয়েই হিন্দুজা হাসপাতালের চিকিৎসকদের পর্যবেক্ষণে ছিলেন। তখন সাময়িক ভাবে সুস্থ হয়ে গেলেও আবার একই সমস্যা ফিরে এল। যা নিয়ে চিন্তিত চিকিৎসকরাও।

৬ জুন হাসাপাতালে ভর্তি করানো হয়েছিল অভিনেতাকে। চলেছিল অক্সিজেন সাপোর্ট। মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালের তরফে যে বিজ্ঞপ্তি জারি করা হয়েছিল, তা থেকে জানা গিয়েছিল, দিলীপ কুমারের ২টি ফুসফুসেই জল জমে রয়েছে। করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছিল অভিনেতার। সেই সময়ে দিলীপ-জায়া অভিনেত্রী সায়রা বানু জানিয়েছিলেন, তার আগে বেশ কিছু দিন ধরেই শ্বাসকষ্ট হচ্ছিল দিলীপের। তার দিন পাঁচেক পরে হাসপাতাল থেকে ছাড়াও পেয়ে যান তিনি। ফের একই সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি করানো হল তাঁকে।

এ বারে তাঁর করোনা পরীক্ষা হবে কিনা সেই বিষয়ে এখনও কোনও তথ্য মেলেনি। জানা গিয়েছে, বয়সের কথা মাথায় রেখে আগেভাগে আইসিইউ-তে ভর্তি করানো হয়েছে। আপাতত স্থিতিশীল আছেন অভিনেতা। তবে পরিস্থতি যাতে খারাপ দিকে না যায়, সেই দিকে নজর রাখছেন চিকিৎসকেরা।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর