মহানবীকে  নিয়ে কূটনীতি করায় যুবক আটক

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

received_463420694721733

 

 

কিশোরগঞ্জ প্রতিনিধি:

 

কিশোরগঞ্জে পাকুন্দিয়ায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মহানবী হজরত মুহাম্মদকে (সা.) নিয়ে কটূক্তি ও কুরুচিপূর্ণ ভাষা ব্যবহার করায় সৌরভ দত্ত (২৫) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

 

শুক্রবার সকাল ১১ টার দিকে উপজেলার হোসেন্দী পূর্বপাড়া এলাকার নিজ বাড়ি থেকে তাকে আটক করে পাকুন্দিয়া থানা পুলিশের একটি দল। তার বাবার নাম শুক রঞ্জন দত্ত। সে ডেফোডিল ইউনিভার্সিটিতে বিএসসিতে অধ্যয়রণত।

 

জানা গেছে, জেলার পাকুন্দিয়া উপজেলার হোসেন্দী গ্রামের শুক রঞ্জন দত্তের ছেলে সৌরভ দত্ত তার নিজের ফেসবুক মেসেঞ্জার থেকে তার এক বন্ধুকে পাঠানো বার্তায় ‘মহানবী হজরত মুহাম্মদকে (সা.) নিয়ে কটূক্তি করার পর গতকাল সকাল থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রতিক্রিয়া এবং এলাকায় উত্তেজনা দেখা দেয়। তাকে শাস্তির দাবি জানিয়ে গতকাল বৃহস্পতিবার স্থানীয় হোসেন্দী বাজারে এলাকাবাসী সকালে ও বিকালে বিক্ষোভ মিছিল করে।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) একেএম লুৎফর রহমান জানান, বুধবার রাতে নিজের ফেসবুক মেসেঞ্জারে থেকে তার এক বন্ধুকে মহানবী মুহাম্মদ (সা.) কে নিয়ে কুরুচিপূর্ণ ভাষায় মন্তব্য করেন। যা দ্রুত সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। এতে এলাকায় ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয় এবং গতকাল বৃহস্পতিবার এলাকাবাসী বিক্ষোভ মিছিল করে। পরে আজ সকালে উপজেলা প্রশাসন ও পুলিশের অভিযানে তাকে আটক করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

এ বিষয়ে পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: সারওয়ার জাহান বলেন, ‘মহানবী হজরত মুহাম্মদকে (সা.) নিয়ে ফেসবুকে কটূক্তি করার পর গতকাল সকাল থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রতিক্রিয়া এবং এলাকায় উত্তেজনা দেখা দেয়। পরে আজকে সকালে তার বাড়ি থেকে তাকে আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর