গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফেলেইরো তৃণমূল কংগ্রেসে যোগদান অভিষেকের উপস্থিতিতে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

ex cm of Goa

এনবিটিভি ডেস্ক : গত কয়েক দিন ধরে দল বদলের ও দল ত্যাগের হিড়িক দেখা মিলছে দেশ ও রাজ্যের মধ্যে । গতকাল কানহাইয়া কুমারের কংগ্রেসে যোগদান ।পাঞ্জাবের  প্রদেশ কংগ্রেস সভাপতির (PCC) পদ থেকে ইস্তফা দিলেন নভজ্যোত সিং সিধু । তার কিছু দিন পূর্বে পাঞ্জাবের মুখ্য মন্ত্রী পদত্যাগ  জমা দেন।বাবুল সুপ্রিয়র বিজেপি ছেড়ে তৃনমূলে যোগদান । রাজনৈতিক মহলে এখন দল বদলের চিত্র ভেসে আসছে।

ঠিক সেই মুহূর্তে, আজ  বুধবার প্রাক্তন কংগ্রেস নেতা এবং গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফেলেইরো এবং তাঁর ঘনিষ্ঠ আরও কয়েকজন নেতা কলকাতায় তৃণমূল কংগ্রেসে যোগ দেন। তৃণমূল কংগ্রেসের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় লুইজিনহো ফেলেইরো এবং অন্যান্য নেতাদের হাতে দলের পতাকা তুলে দেন।

 

গোয়ার মুখ্যমন্ত্রী লুইজিনহো ফেলেইরো মঙ্গলবার কলকাতায় এসেছিলেন। প্রাক্তন মুখ্যমন্ত্রী ছাড়াও আরও বেশ কয়েকজন নেতা কলকাতায় এসেছিলেন। লুইজিনহো ফেলেইরো তাঁর সংবাদ সম্মেলনে মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘স্ট্রিট ফাইটার’ মনোভাবের প্রশংসা করে বলেন “মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপিকে বাংলায় প্রবেশে আটকাতে লড়াই করেছেন এবং সফলও হয়েছেন। তিনি নারীর ক্ষমতায়নের প্রতীক এবং দেশকে ফিরিয়ে আনতে পারেন। উন্নয়ন এবং অগ্রগতির নতুন ধারায়”।

 

 

লুইজিনহো ফালেইরো বলেন, গোয়ার যা প্রয়োজন তা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের।

তিনি বলেন, “মমতা নারীর ক্ষমতায়নের প্রতীক এবং রাস্তার যোদ্ধা। তিনি বিভাজনমূলক শক্তির বিরুদ্ধে লড়াই করছেন। তিনি বিজেপির কাছে একটি সত্যিকারের চ্যালেঞ্জ। আমি তাকে গোয়ায় এসে দায়িত্ব নেওয়ার অনুরোধ করছি।”

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর