অবশেষে পুলিশের জালে উত্তরপ্রদেশের কুখ্যাত দুষ্কৃতী বিকাশ দূবে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20200709-WA0042

এনবিটিভি ডেস্ক: এক সপ্তাহের ইঁদুর-বিড়াল দৌড়, উত্তরপ্রদেশ পুলিশের গঠিত বিশেষ ৪০টি দল তাঁকে গরু খোঁজা খুঁজছিলেন। তিনি কানপুরের চৌবেপুরে পুলিশ এনকাউন্টারে ৮ জন পুলিশকর্মী খুনে অভিযুক্ত বিকাশ দূবে। অবশেষে তাঁর হদিশ পেল পুলিশ। মধ্যপ্রদেশের উজ্জয়নি থেকে তাঁকে ধরে পুলিশ।

যদিও একটি সূত্রের দাবি, আত্মসমর্পণ করেছে এই কুখ্যাক গ্যাংস্টার। সংবাদসংস্থা এএনআই একটি ভিডিও প্রকাশ করেছে বিকাশ দূবেকে ধরার পরের। সেটা নিয়েই এখন সোশাল মিডিয়া তোলপাড়। ভাঙলেও মচকানোর পাত্র যে বিকাশ নয় সেটা এই ভিডিওতেই স্পষ্ট।

পুলিশকে রীতিমতো হুমকির সুরেই তাঁকে বলতে শোনা যাচ্ছে, ‘ম্যায় বিকাশ দূবে হুঁ, কানপুরওয়ালা’। যদিও পুরো কথা শেষ হওয়ার আগেই এক পুলিশকর্মীর সপাটে চাটি এসে পড়ে বিকাশের মাথার পিছনে। এরপরই খানিকটা দমে যায় পুলিশ খুনে অভিযুক্ত গ্যাংস্টার বিকাশ। তাঁর জামার কলার ও কোমরের প্যান্ট চেপে ধরেই তাঁকে টেনেহিঁচড়ে নিয়ে যায় পুলিশকর্মীরা। তখনও তাঁকে ছটফট করতে দেখা গিয়েছে।

অপরদিকে বিকাশ দূবে গ্রেফতারের পর তাঁর মা জানিয়েছেন, ‘আমার ছেলে প্রতি বছর মহাকাল মন্দিরে পুজো দেয়। মহাদেব ওকে বাঁচিয়েছে। সরকারের কাছে ওর প্রাণ ভিক্ষা চাইছি’। যদিও কয়েকদিন আগে পুলিশকর্মী খুনের ঘটনা সামনে আসার পর তিনিই বলেছিলেন, পুলিশ যেন তাঁর ছেলেকে খুঁজে পেলেই গুলি করে দেয়।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর