গোঘাট সমাজ কল্যাণ সংস্থার উদ্যেগে কামারজানীর বানভাসিদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ||

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

received_3103882716365236

অনলাইন ডেস্ক 

গাইবান্ধার সদর উপজেলার কামারজানী ইউনিয়নের গোঘাট গ্রামের দেড় শতাধিক বানভাসি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠিতহয়েছে।
গতকাল মঙ্গলবার(২১জুলাই) দুপুরে সেচ্ছাসেবী সংগঠন “গোঘাট সমাজ কল্যাণ সংস্থা’র” উদ্যেগে স্থানীয় ইউপি সদস্য আবু তালেবের বাড়ীতে ঐ গ্রামের বানভাসিদের মাঝে চিড়া,মুড়ি,আটা,গুড় এসকল শুকনো খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন কামারজানী ইউনিয়ন পরিষদের সচিব সারওয়ার হোসেন,২নং ওয়ার্ডের ইউপি সদস্য মো:আবু তালেব আকন্দ,অত্র ইউনিয়ন পরিষদের ইউডিসি মো:মাহবুবুর রহমান, গোঘাট সমাজ কল্যাণ সংস্থার সভাপতি সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক মো:রহমত আলী,স্থানীয় চিকিৎসক শ্রী রঞ্জন সাহা প্রমুখ।

জানা গেছে, গোঘাট গ্রামের স্থানীয় তরুণদের নিয়ে গড়া সংস্থাটি দীর্ঘদিনধরে বিভিন্ন সামাজিক সচেতনতা ও মানবিক সহায়তা কার্যক্রম পরিচালনা করে আসছে।এর আগে সংস্থাটি করোনা প্রাদূর্ভাবের শুরু থেকে জনসাধারণের মাঝে সচেতনতা সৃষ্টি ও হ্যান্ড স্যানিটাইজার,মাকস্ বিতরণসহ কর্মহীনদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছে।এছাড়াও সংস্থাটি বর্ষায় ও বন্যায় এলাকাবাসী যাতায়াতের অসুবিধা দূর করার জন্য ৭টি বাঁশের সাঁকো নির্মাণ করে এলাকাবাসীর যাতায়াতের ব্যাবস্থাসহ বিভিন্ন গ্রামের মোটো রাস্তা সংস্কার করেছে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর