হালুয়াঘাটে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20201017-WA0001

 

মো. জাকিরুল ইসলাম
হালুয়াঘাট, ময়মনসিংহ

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ১২ টি ইউনিয়ন এবং পৌরসভায় সারা দেশের ন্যায় ধর্ষণ সহ সকল নারী নির্যাতন প্রতিরোধে নারী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ সকালে হালুয়াঘাট পৌরসভা বিট পুলিশিং এর আয়োজনে হালুয়াঘাট সার্কেলের পুলিশ পরির্দশক মোঃ আব্দুল হালিম এর সঞ্চালনায় এবং এবং ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মাহমুদুল হাসান এর সভাপতিত্বে হালুয়াঘাট জয়িতা মহিলা মার্কেট চত্বরে এ সমাবেশটি অনষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হালুয়াঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ খলিলুর রহমান।

এসময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ঝর্ণা ঘোষ, পৌরসভার মেয়র খায়রুল আলম ভূঞা, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কবীরুলস ইসলাম বেগ,সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুর রশিদ,যুগ্ম সম্পাদক মোরর্শেদ আনোয়ার খোকন,সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাঞ্চন কুমার সরকার, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অধ্যাপক জয়দেব দত্ত এবং স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ সহ সাংবাদিক গণ উপস্থিত ছিলেন।

হালুয়াঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ খলিলুর রহমান বলেন, আমরা বাংলার সন্তান, বাংলাদেশের নাগরিক। আপনাদের সহযোগিতায় মাননীয় প্রধানমন্ত্রী এবং আইজিপি স্যারের নেতৃত্বে ধর্ষণ মুক্ত সোনার বাংলা গড়ে তুলতে আমরা বদ্ধ পরিকর। সারা বাংলায় ধর্ষণ বিরোধী যে মনোভাব গড়ে উঠেছে সেই মনোভাব কে ধারণ করে আমরা বাংলাদেশ কে ধর্ষণ মুক্ত বাংলাদেশ গড়ে তুলবো- ধর্ষক যে দলেরই হোক কোন ছাড় নাই

এছাড়াও অনুষ্ঠানে অন্যান্য বক্ততারা বলেন ‘সম্প্রসারিত বিট পুলিশিং কার্যক্রম নিঃসন্দেহে সরকারের একটি প্রশংসনীয় উদ্যোগ। আমরা বিশ্বাস করি, এ পদক্ষেপের ফলে জনগণ পুলিশের কাছ থেকে আইনি সহায়তা অতিদ্রুত সময়ের মধ্যে পাবে পুলিশের এ ধরনের উদ্যোগের জন্য হালুয়াঘাটবাসীর পক্ষ থেকে আইজিপি ড. বেনজীর আহমেদকে শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানান। পাশাপাশি সকলকে ধর্ষণ সহ নারী নির্যাতন প্রতিরোধে ঐক্যবদ্ধ হয়ে প্রতিবাদ ও প্রতিরোধ করতে আহবান জানান

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর