এবার মুফতি আমির হামজাকে গ্রেফতার করল অসংখ্য আলিমদের হত্যাকারী হাসিনা

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

FB_IMG_1621863566610

নিউজ ডেস্ক : অসংখ্য নিরীহ নির্দোষ আলেমদের রক্তে রঞ্জিত যে স্বৈরাচারীর হাত সেই হাসিনার কুনজর এবার পড়ল বাংলাদেশের বিখ্যাত মুফাসসির মুফতি আমির হামজার ওপর। আজ বিকালে সাদা পোশাকের ৮-৯ জন ব্যক্তি কুষ্টিয়ায় আমির হামজার বাড়ি থেকে তাকে তুলে নিয়ে যায়। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ব্যাপক আলোচনা শুরু হয় বিষয়টি নিয়ে। পরবর্তীতে জানা যায় তাকে গ্রেফতার করেছে হাসিনা সরকার।

ইসলামি বক্তা মুফতি আমির হামজাকে আটক করেছে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি)। সোমবার (২৪ মে) তাকে কুষ্টিয়া থেকে আটক করা হয়। আমির হামজার বন্ধুর পরিচয় দিয়ে আজ বিকালে তার কুষ্টিয়ার বাড়িতে প্রবেশ করে ৮-৯ জন ব্যক্তি। পরে জোর করে তাকে গাড়িতে তুলে নিয়ে যাওয়া হয়। প্রথমে কোনো খবর পাওয়া না যায়নি। বাংলাদেশের সংবাদ মাধ্যম সূত্রে জানা গিয়েছে, আমির হামজার এই গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন সিটিটিসি’র এক দায়িত্বশীল কর্মকর্তা।

 

এক্ষেত্রে আমির হামজাকে গ্রেফতারের জন্য জাকির নায়েকের বিরুদ্ধে যেমন ষড়যন্ত্র করেছিল হাসিনা সরকার ঠিক তেমন পদ্ধতি ব্যবহার করা হয়েছে। বলা হচ্ছে, বাংলাদেশ পুলিশের সন্ত্রাস দমন শাখা গত ৫ মে বাংলাদেশের সংসদ ভবনে তলোয়ার নিয়ে হামলা করার চক্রান্ত করা সাকিব নামক এক যুবককে গ্রেফতার করে। সে জেরায় স্বীকার করেছে সংসদ ভবনে হামলা করার জন্য সে অনুপ্রাণিত হয়েছিল বিভিন্ন ইসলামী বক্তার বক্তব্যে। তাদের মধ্যে মুফতি আমির হামজা অন্যতম। এই জন্যেই তাকে গ্রেফতার বলে দাবি করা হয়েছে। এর আগে বাংলাদেশ সরকারের দ্বারা এমনই ষড়যন্ত্রের কারণে জাকির নায়েককে শুধু বাংলাদেশ নয় বরং ভারতেও তাকে নিষিদ্ধ করা হয়েছে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর