বিজেপির বহু MP, MLA তৃণমূলে যোগ দিতে চাইছেন, বিস্ফোরক মন্তব্য কুণাল ঘোষের

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210524_214946

নিউজ ডেস্ক : বিধানসভা ভোটে ভরাডুবির পর থেকে রাজ্যে বিজেপি শিবিরের রাজনৈতিক তৎপরতায় ব্যাপক হ্রাস লক্ষ্য করা গিয়েছে।দিল ছাড়ছেন বিজেপিতে যোগ দেওয়া বহু প্রাক্তন তৃণমূল কংগ্রেস নেতারা। তবে এবার দলত্যাগী নেতারা না একেবারে বিজেপির সাংসদ এবং বিধায়ক তৃণমূল কংগ্রেসে ফিরতে চাইছেন বলে দাবি করলেন কুণাল ঘোষ। দলের তরফ থেকে সবুজ সংকেত পেলেই তারা বিজেপি ছেড়ে ঘাসফুল শিবিরে যোগ দেবেন বলে তিনি জানান। অবশ্য তৃণমূল কংগ্রেস নেতৃত্ব এখনও পর্যন্ত এই ব্যাপারে কোনো সিদ্ধান্ত নেয়নি।

 

 

একুশে বিধানসভা নির্বাচনে বাংলা দখলের মরিয়া চেষ্টা চালিয়েছে বিজেপি। নিয়মিত বঙ্গসফরে এসেছেন মোদি-শাহ। কেন্দ্রীয় নেতারা বারবার সোনার বাংলার স্বপ্ন দেখিয়েছেন রাজ্যবাসীকে। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বারবার দাবি করেছিলেন, দুশোর বেশি আসন পাবে বিজেপি। কিন্তু ভোটের ফলপ্রকাশের পর দেখা গিয়েছে, আশাতীত আসন পেয়ে জয় লাভ করেছে তৃণমূল। বিজেপি গতবারের তুলনায় ভাল ফল করলেও, লক্ষ্যের ধারে কাছেও পৌঁছতে পারেনি। ফলে কর্মীদের মনোবল ভেঙেছে। অনেকেই যাঁরা তৃণমূল ছেড়ে বিজেপিতে গিয়েছিলেন, তাঁরা ভুল বুঝতে পেরেছেন। কুণাল ঘোষের দাবি, শুধু দলত্যাগীরাই নন। বিজেপির সাত থেকে আটজন বিধায়ক তৃণমূলের দিকে ঝুঁকেছেন। তালিকায় রয়েছেন তিন সাংসদও। যদিও স্বাভাবিকভাবেই কারও নামই প্রকাশ করেননি তিনি। তাঁদের দলে নেওয়ার বিষয়ে সিদ্ধান্ত নেবেন মমতা বন্দ্যোপাধ্যায়, সুব্রত মুখোপাধ্যায়রা, এমনটাই জানিয়েছেন কুণাল। এবিষয়ে এখনও বিজেপির কোনও প্রতিক্রিয়া মেলেনি।

 

 

এখন অন্তত ৮ জন বিজেপি সাংসদ এবং বিধায়ক তৃণমূলে যোগ দিতে আগ্রহী বলে দাবি করা হচ্ছে। বর্তমানে মাত্র ৭৫ টি বিধায়ক নিয়ে ধুঁকতে থাকা রাজ্য বিজেপির অবস্থা আরো সঙ্গীন হবে যদি বিজেপির ঘর আরেকটু ভাঙে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর