দেশ ছেড়ে চলে যাবো, স্বামীকে ফিরিয়ে দিন, কাতর আর্জি আদনানের স্ত্রীর, সাহায্যের আশ্বাস স্বরাষ্ট্রমন্ত্রীর

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210616_135425

নিউজ ডেস্ক : এখনও নিখোঁজ বাংলাদেশে বর্তমান সময়ের আলোচিত ইসলামী বক্তা ত্বহা আদনান। বিষয়টি নিয়ে বহু খোঁজ খবর করার চেষ্টা করেও কোনো লাভ পায়নি তার পরিবার। থানায় জিডি করা হয়েছে পরিবারের তরফ থেকে। প্রধানমন্ত্রী হাসিনার কার্যালয় তার নিখোঁজ হওয়ার রহস্য উদঘাটনের আর্জি গ্রহণ করেছে বলে বাংলাদেশের সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে। এদিকে তার হতাশ স্ত্রী সাবিকুন নাহার সংবাদমাধ্যমের কাছে অনুরোধ করে বলেছেন, আপনারা কিছু করুন। যেভাবে হোক আমার স্বামীকে ফিরিয়ে দিন। প্রয়োজনে এই দেশ ছেড়ে চলে যাবো। অ্যামনেস্টি ইন্টারন্যাশনালের তরফ থেকেও বিষয়টিতে সরকারকে কার্যকর পদক্ষেপ গ্রহণের আহ্বান জানানো হয়েছে। মিডিয়া ধীরে ধীরে পরীমনি ইস্যু প্রীতি ছেড়ে বিষয়টিতে তুলনামূলকভাবে বেশি তৎপর হয়ে উঠছে। আজ বাংলাদেশের স্বরাস্ট্র মন্ত্রী এই ব্যাপারে কার্যকর পদক্ষেপ নেওয়ার আশ্বাস দিয়েছেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ইসলামি বক্তা আবু ত্ব-হা আদনান নিখোঁজের বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনীর নজরে রয়েছে। তার নিখোঁজের রহস্য উদঘাটন করা হবে।

অন্যদিকে বাংলাদেশের বিভিন্ন সমসাময়িক ব্যাপারে বিতর্ক অনুষ্ঠানের জন্য পরিচিত অনলাইন প্ল্যাটফর্ম ফেস দা পিপলের সঞ্চালক সাইফুর সাগর বাংলাদেশের সংবাদমাধ্যমের কাছে ত্বহা আদনানের নিখোঁজ রহস্য সমাধান না হওয়া পর্যন্ত বিষয়টিতে অনুসন্ধানী রিপোর্ট করার আবেদন জানিয়েছেন। তিনি একটি পোস্টে লিখেছেন, ত্বহা আদনানের এক ছাত্রী আমার কাছে ফোন করে বলেন। স্যার কোনোদিন আমাদের চোখের দিকে তাকিয়ে কথা বলতেন না। তার মতো সরল মানুষ আমি কোনোদিন দেখিনি। স্যারের তো অর্থ সম্পদ ও তেমন নেই। কে তাকে অপরহরণ করবে বুঝতে পারছি না।

বিষয়টিতে বাংলাদেশের সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ব্যাপক আলোচনা শুরু হয়েছে। ইতিমধ্যেই হাসিনার দপ্তর ত্বহার নিখোঁজ রহস্য সমাধানের আর্জি গ্রহণ করায় হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন সাইফুর সাগর। বাংলাদেশের সংসদে বিষয়টি নিয়ে ইতিমধ্যেই আলোচনা হয়েছে। তবে শেষ পর্যন্ত আলোচিত এই বক্তার খোঁজ কখন মেলে বা কিভাবে এই রহস্যের সমাধান বা অন্ত হয় সেদিকেই তাকিয়ে তার লক্ষ লক্ষ গুণমুগ্ধ ভক্ত।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর