পুলিশকর্তার মেয়েকে নেট মাধ্যমে হেনস্থার ঘটনায় গ্রেফতার প্রভাবশালীর ছেলে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

780x380_arrested-background-check

কলকাতার পুলিশকর্তার মেয়ের ছবি ও মোবাইল নম্বর ব্যবহার করেই বিভিন্ন আইডি থেকে অশ্লীল ছবি কুরুচিকর মন্তব্য পোস্ট করার অভিযোগ করা হয়েছিল এক রাজনীতিবিদের ছেলের বিরুদ্ধে। জালিয়াতি, সম্মানহানি এবং হুমকির অভিযোগে মামলা দায়ের করা হয়েছিল। সেই অভিযোগের ভিত্তিতেই অর্ঘ্যদীপ কুন্ডু নামে এক যুবককে বারাসাত থেকে গ্রেপ্তার করল বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, গত ১২.০৬.২০২১ তারিখে বিধাননগর সাইবার ক্রাইম থানায় এক পুলিশ কর্তার মেয়ে লিখিত অভিযোগ জানায়। অভিযোগে জানানো হয়েছিল কোন এক ব্যক্তি গভীর রাত পর্যন্ত একাধিক নম্বর থেকে কল করে অশালীন মন্তব্য করা থেকে শুরু করে সোশ্যাল মিডিয়া সাইডে বিভিন্ন ধরনের অশালীন মেসেজ করতো। সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ।

 

পুলিশ জানিয়েছে ওই যুবক উত্তরপাড়ার ১০ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর দীপক কুন্ডুর ছেলে অর্কদ্বীপ কুন্ডু। অভিযোগ পাওয়ার পর পুলিশ অভিযুক্তের অভিযুক্তকে ফোন বা হোয়াটসঅ্যাপ করা হলেও তাঁর থেকে কোনও উত্তর পাওয়া যায়নি। তবে অভিযুক্তের খোঁজ চালাচ্ছিল পুলিশ। শনিবার রাতেই অভিযুক্তকে গতকাল তাকে বারাসাত থেকে গ্রেপ্তার করে বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ। আজ ধৃত অর্কদীপ কুন্ডুকে বিধাননগর মহকুমা আদালতে তোলা হবে। একই সঙ্গে ধৃতকে নিজেদের হেফাজতে নিয়ে তদন্ত করবে পুলিশ।

 

অভিযোগকারী মহিলার সঙ্গে ধৃত অর্কদ্বীপ কুন্ডু পূর্ব পরিচিত ছিল কিনা? থাকলেও তাদের মধ্যে কি সম্পর্ক ছিল? যদি পূর্ব পরিচিত না থাকে তাহলে কেন এই ধরনের অশালীন মেসেজ বা ফোন কল করে বিরক্ত করত? এই সমস্ত বিষয়ে তদন্ত করবে বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ। উল্লেখ্য, তরুণীর বিধাননগর সাইবার থানায় অভিযোগ করে জানিয়েছেন, সোশ্যাল মিডিয়ার একটি গ্রুপে তাঁর ফোন নম্বর যুক্ত করা হয়েছিল প্রথমে, তারপরে সেখানে সম্মানহানির চেষ্টা করা হয়েছিল ছবির সঙ্গে তাঁর নম্বর জুড়ে।

এর পর থেকেই রাজ্য সহ অনান্য দেশের নানা প্রান্ত থেকে তাঁর কাছে ফোন আসতে শুরু করে। প্রথমে গুরুত্ব না দিলেও দিনে দিনে এটাই বাড়তেই থাকে বলে তিনি অভিযোগ করেন। এমনকি সেই ছেলে তাঁর বাবার ক্ষমতা দেখিয়ে হুমকি দিয়েছে বলেই অভিযোগ জানিয়েছিলেন তরুণী। তাঁর অভিযোগের উপর ভিত্তি করেই পুলিশ আরও জিজ্ঞাসাবাদ করবে বলেই জানিয়েছে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর