আগামী ১৭ই সেপ্টেম্বর থেকে শুরু আই পি এল ! ঘোষণা বিসিসিআই-এর

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

wp7928128

করোনা মহামারির জন্য স্থগিত হয়ে যাওয়া আইপিএল শেষ পর্যন্ত সংযুক্ত আরব আমিরশাহীতে করার সিদ্ধান্ত শনিবারই ঘোষণা করেছে বিসিসিআই। সূত্রের খবর, সম্ভবত ১৭ অক্টোবর থেকে আইপিএল শুরু হতে চলেছে। ফাইনাল হতে পারে ১০ অক্টোবর।
এ দিকে অক্টোবরে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হওয়ার কথা। অক্টোবর এবং নভেম্বর মিলিয়ে এই টুর্নামেন্টটি চলবে। সে ক্ষেত্রে বিশ্বকাপের ঠিক আগেই শেষ হবে আইপিএল। তবে সেপ্টেম্বরে এই টুর্নামেন্টের বাকি ম্যাচ হওয়ার কারণে বহু বিদেশি ক্রিকেটারকেই পাওয়া যাবে না আইপিএলে। ইংল্যান্ডের ক্রীড়াসূচি রয়েছে ওই সময়ে। ইসিবির তরফে আগে থেকেই জানিয়ে দেওয়া হয়েছে, ইংল্যান্ডের প্লেয়ারদের সেপ্টেম্বরে পাওয়া যাবে না। ওয়েস্ট ইন্ডিজেরও ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ চলবে। এ ছাড়াও নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়ারও দেশের হয়ে খেলা থাকবে বলে জানা গিয়েছে। আসলে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নিজেদের তৈরি করতে বিভিন্ন সিরিজ খেলবে সবাই। বিরাট কোহলির ভারতেরও ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে একদিনের ম্যাচের সঙ্গে টি-টোয়েন্টিও খেলার কথা ছিল।
শনিবারের এসজিএম-এর পরে বিসিসিআই-এর এক কর্তা অবশ্য জানিয়েছেন, ‘আইপিএলের বিদেশি প্লেয়ারদের জন্য আমরা সমস্ত ক্রিকেট বোর্ডের সঙ্গে কথা বলেছি। আমরা ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের সঙ্গেও কথা বলেছি। আমাদের সকলের সঙ্গে ভাল সম্পর্ক। এবং কিছু দিনের মধ্যেই কোনও না কোন সমাধান সূত্র বেরিয়ে আসবে বলে আমরা আশাবাদী।’

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর