জয়সিংহ চক (কালুপাড়া) জনসাধারণের জন্য গ্রামপঞ্চায়েত প্রকল্পের ঘাট নির্মাণে বাধা বিরোধী দলের

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20200813-WA0069

এনবিটিভি ডেস্ক,আরামবাগ: মাধবপুর গ্রাম পঞ্চায়েতের অধীনে জয়সিংহ চক (কালুপাড়া) গ্রামে মাধবপুর গ্রাম পঞ্চায়েতের ঘাট নির্মাণ প্রকল্পে মান্নান খানের পুকুরে জনসাধারণের ব্যবহারের জন্য একটি ঘাট প্রকল্প পাস হয়েছে, সেই ঘাটের কাজটি চলছিল , কিন্তু এলাকার বিরোধী পক্ষ বিজেপির,এবং সিপিএমের যৌথ উদ্যোগে উন্নয়নে বাধা দেওয়ার জন্য কাজটি স্থগিত আছে । কাজের গুণমান খারাপ হচ্ছে , এই দাবি তুলে মাধবপুর পঞ্চায়েতে , আরামবাগ বিডিও,এসডিও অফিসে ডেপুটেশন দিয়েছে যাতে কাজটি বন্ধ থাকে । তথাপি কাজটি বন্ধ হয়েও যায় । এ নিয়ে এলাকায় উত্তেজনা সৃষ্টি হয়েছে , এলাকার মানুষের দাবি ঘাট নির্মাণ সম্পূর্ণ এলাকার অনেক মানুষের সমস্যা মিটবে, তাদের আরও দাবি সবাই নির্মাণ ঠিকাদারের কাছে কাজের প্লান দেখেছেন, কাজের কোন খামতি নেই ।
গ্রামের কিছু বিরোধী বিজেপি সমর্থিত মানুষ উন্নয়নে বাধা দেওয়ার জন্য,কাজটি বন্ধ করার চেষ্টা করছেন । পুকুরের পাশাপাশি বসবাসকারী মানুষজন চাইছেন এই বর্ষাকালে সমস্ত সমস্যা উপেক্ষা করে যাতে ঘাটটি নির্মাণ কার্য সম্পূর্ণ হয় তাহলে তারা উপকৃত হবেন ।
ওই এলাকায় তৃণমূলের বুথ সভাপতি আব্দুল মান্নান খানের দাবী এলাকায় বিজেপির কিছু ছেলে তাদের কোন উন্নয়নের কাজ করতে দিচ্ছে না । শুধুমাত্র বিরোধিতা করার জন্য , বিরোধিতা করছে,এই ঘাটটি নির্মাণ সম্পূর্ণ হলে এলাকাবাসীর পুকুরটি ব্যবহার করতে সুবিধা হবে,পুকুরের মালিক পক্ষের দাবি সঠিক নিয়ম মেনে এবং প্লান অনুযায়ী কাজ হচ্ছে ।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর