কালিয়াচক 2 নম্বর ব্লক পঞ্চায়েত সমিতির সভাপতি টিংকুর রহমান বিশ্বাস এর গাড়িতে হামলা এক মানসিক ভারসাম্য হীন যুবকের

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG-20201008-WA0024

এনবিটিভি ডেস্ক: বুধবার সন্ধ্যায় নিজের অফিসে যাওয়ার পথে কালিয়াচক ২ নম্বর ব্লক পঞ্চায়েত সমিতির সভাপতি টিংকুর রহমান বিশ্বাস এর গাড়িতে হামলা। সভাপতি জানিয়েছে এক যুবক প্রকাশ্যে এটি বাশ নিয়ে আমার গাড়ির দিকে ধেয়ে আসে এবং সজোরে গাড়ির সামনের কাঁচে আঘাত করে । বাঁশের আঘাতে গাড়ির কাচ সহ একাধিক অংশ ভেঙে যায়। গাড়ির মধ্যে মাথা নিচু করে কোনক্রমে বেঁচে যায় ব্লক সভাপতি টিংকু রাহমান বিশ্বাস। গোটা ঘটনায় মোথাবাড়ি এলাকায় চরম উত্তেজনা ছড়ায়।

ঘটনা জানাজানি হতেই কয়েকজন যুবক রাতেই মোথাবাড়ি থানা তে উপস্থিত হয়। উপস্থিত হন তৃণমূলের জেলা কমিটির সদস্য নজরুল ইসলাম, আসাদুল আহমেদ স্থানীয় বিডিও সহ একাধিক তৃণমূল নেতা। স্থানীয় তৃণমূল কর্মীরা সেই যুবক কে হাতেনাতে ধরে ফেলে। ব্লক সভাপতি এই ঘটনাকে রাজনৈতিক প্রতিহিংসার বলি বলে অভিযোগ করেছেন। পুলিশ এ ঘটনার তদন্তে নেমেছে। ঘটনার সঙ্গে জড়িত ওই ব্যক্তিকে মোথাবাড়ি থানার পুলিশ থানায় নিয়ে যায়। ধৃত ব্যাক্তি কে জিজ্ঞাসাবাদ করায় জানা যায় সে অনেকটাই মানসিক অবসাদগ্রস্ত । ছেলেটি মানসিক অবসাদগ্রস্ত হওয়াই তাকে মাফ করে দিয়ে তার সম্পূর্ণ চিকিৎসার দায়িত্ব নিয়েছেন ব্লক সভাপতি টিংকু রহমান বিশ্বাস

যদিও সভাপতির অভিযোগ,” ধৃত ব্যক্তি মানসিক অবসাদগ্রস্থ তাই তাকে কেউ বা কারা উসকিয়ে এই কাজ করেছে। এটা সম্পূর্ণ রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতেই করেছে। কিন্তু ছেলেটি সহজ সরল ও মানসিক অবসাদগ্রস্ত থাকায় আমি তাকে ক্ষমা করে দিয়েছি। এবং তাদের পরিবারকে কথা দিয়েছি ওই ব্যক্তির সম্পূর্ণ মানসিক চিকিৎসার দায়িত্ব নেব।”

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর