গোসাবায় অমিত শাহের সভায় বাজল কন্যাশ্রীর গান, অস্বস্তি বিজেপি শিবিরে

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210323_104755

নিউজ ডেস্ক : আসন্ন বিধানসভা নির্বাচন উপলক্ষ্যে নিজেদের প্রচার থেকে নিজেদের ইস্তাহার, যতই বিজেপি রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের ছায়া থেকে নিজেদেরকে দূরে রাখতে চাইছে ততই যেন জড়িয়ে পড়ছে তারা। কখনো দেখা যায় বিজেপি মনোনীত প্রার্থী সাংবাদিকের ক্যামেরার সামনেই বলছেন আমি তৃণমূল কংগ্রেসের জন্য প্রতিদ্বন্দিতা করবো আবার কখনো দেখা যায় বিজেপি মনোনীত প্রার্থী নির্বাচনী প্রচারাভিযানে বেরিয়েছেন সবুজ সাথীর সাইকেলে চড়ে। আবার ঠিক এমনই ঘটনা ঘটল রাজ্যের একেবারে দক্ষিনে সুন্দরবনের বুকে অবস্থিত গোসাবা বিধানসভা কেন্দ্রে। অমিত শাহের সভাস্থলে বাজানো হলো রাজ্য সরকারের বহুল প্রচারিত এবং আন্তর্জাতিকভাবে স্বীকৃত কন্যাশ্রী প্রকল্পের গান।

 

রাজা প্রথম দফা ভোট গ্রহণ আগামী ২৭ শে মার্চ। তার আগে রাজ্যে নির্বাচনী প্রচারাভিযান চরম পর্যায়ে চলছে। আজ গোসাবার কিষাণ মান্ডি মাঠে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের বিজেপি আয়োজিত নির্বাচনী জনসভায় যোগ দিচ্ছেন। আর সেখানেই অমিত শাহের ভাষণ শুরুর আগে কন্যাশ্রী প্রকল্পের জন্য তৃণমূল কংগ্রেসের তৈরি করা গান, কন্যাশ্রীর বোনটা আমার খেলা হবে খেলা হবে বাজান হলো। তবে বিষয়টি বুঝতে পেরে তড়িঘড়ি গানটি বন্ধ করে অন্য গান চালানো হয়। বিজেপি কর্মীরা জানিয়েছেন, পরীক্ষা করার সময় ভুলবশত গানটি বেজে যায়।

 

উল্লেখ্য বর্তমানে গোসাবা বিধানসভা আসন থেকে বিধায়ক রয়েছেন তৃণমূল কংগ্রেসের জয়ন্ত নস্কর। তবে গতবারের বিধানসভা নির্বাচনের পর থেকে এলাকায় রাজনৈতিক সমীকরণ অনেকটা বদলে গিয়েছে বলে মত রাজনৈতিক মহলের। এলাকাটিতে বিজেপি তাদের সংগঠন অনেকটাই মজবুত করেছে পূর্বের তুলনায়। বাম দলগুলো এই এলাকায় তাদের পুরনো আধিপত্য ফেরানোর প্রচেষ্টায় লিপ্ত রয়েছে। তবে আসনটি ধরে রাখতে মরিয়া রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস। সেজন্যই এই আসনটি নিয়ে তিন দলের মধ্যে বেশ হাড্ডাহাড্ডি লড়াই হবে বলে মনে করা হচ্ছে। কিছুদিন আগে গোসাবার বালি অঞ্চলে জনসভা করতে এসেছিলেন তৃণমূল কংগ্রেসের বর্তমানে পরিচিত মুখ দেবাংশু চট্টোপাধ্যায়। এবার বিজেপি নামিয়ে দিলো স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ কেই। তবে কোন দল গঠন এই কেন্দ্রে শেষ হাসি হাসবে তা দেখার জন্য অপেক্ষা করতে হবে ২ রা মে পর্যন্ত।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর