বিজেপিতে থেকেও বিজেপি প্রার্থীর বিরুদ্ধে লড়বেন কৃষ্ণা

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

1200px-Bharatiya_Janata_Party_logo.svg

নিউজ ডেস্ক : একসময় হুগলির কোন্নগরে হাতে গোনা যে কয়েকজন বিজেপি করতেন তাঁদের মধ্যে তিনি অন্যতম। কৃষ্ণা ভট্টাচার্য !যে দলের দুর্বিষহ সময় দলের হয়ে নিজের ঘাম দিয়ে ,রক্ত দিয়ে দলকে সাজিয়ে তুলতে আপ্রাণ চেষ্টা চালিয়েছেন,সে দলের সুদিনে নিজেকে সম্মানিত ও যোগ্য প্রমাণের দাবি তো রাখবেই। এমনটা হওয়ার ও কথা ছিল যে,২০২১ এ লোকসভা ভোটে তিনি(কৃষ্ণা)দলের হয়ে লড়বেন। কিন্তু, রবিবার দুপুরের পরেই জানতে পারেন এই কেন্দ্রের বিজেপি প্রার্থী হয়েছেন প্রবীর।

কৃষ্ণা বলেন , প্রবীর যখন তৃণমূলে ছিলেন তখন নানাভাবে বিজেপি সমর্থকদের ওপর অত্যাচার চালিয়ে ছিলেন। আর সেই লোকটি যদি নতুন করে দলে যোগ দিয়ে সাধু হন তাহলে তাকে মান্য করাটা আমার কাছে কষ্ট সাধ্য একটি ব্যাপার।তাছাড়া, দল যখন নিজের দুর্দিনে পাশে থাকা লোকেদের ভুলে গিয়ে নতুন করে দলে আসা লোকদের প্রার্থী নির্বাচন করে , তো তার থেকে অপমানের আর কিছুই হতে পারেনা।

যদিও এবিষয়ে কোনও মন্তব্য করতে চাননি উত্তরপাড়ার বিজেপি প্রার্থী প্রবীর ঘোষাল। রাজ্যে দলের অন্যতম শীর্ষস্থানীয় নেতা রাহুল সিনহা বলেন, বিষয়টি কিছু না। আমি নিজে কৃষ্ণা ভট্টাচার্যর সঙ্গে কথা বলেছি। আশা করি সমস্যা মিটে যাবে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর