অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে বাংলা-ঝাড়খণ্ড সীমান্তবর্তী ডুবুড়ি চেক পোস্টের সামনে কুলটি যুব কংগ্রেসের অবরোধ

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

IMG_20210912_165534

উজ্জ্বল দাস, আসানসোল: পেট্রোপন্য,রান্নার গ্যাস ও সরষের তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির বিরুদ্ধে বাংলা- ঝাড়খণ্ড সীমান্তবর্তী ডুবুড়ি চেক পোস্টের সামনে কুলটি যুব কংগ্রেসের প্রতিবাদ অবরোধ এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কুশপুতুল দাহ করা হয়।

এদিন প্রতিবাদ অবরোধে উপস্থিত হন জেলা নেতৃত্বের দেবেশ চক্রবর্তী -সহ চন্ডী চ্যাটার্জী, ইন্দ্রানী মিশ্র ও ব্লকের যুব সভাপতি সুকান্ত দাস।

এই অবরোধ প্রসঙ্গে জেলা নেতা দেবেশ চক্রবর্তী বলেন দেশে তো এখন লুট চলছে,আজকের সময় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি গরিবদের লুট করে আম্বানি ও আডানিদের বড়লোক করছে।কেন্দ্র সরকারের লজ্জা নেই আজ মানুষ না খেতে পেয়ে মরছে।মানুষ জবাব দেবে। আর রাজ্যে দিদির সরকার সমস্ত মানুষকে ৫০০টাকা দিয়ে বলছে প্রচুর উন্নয়ন হচ্ছে একে উন্নয়ন বলে উন্নয়ন করতে হলে বেকার যুবকদের চাকরি দিতে হয় তবে বলবো উন্নয়ন হচ্ছে।এইসব দাবি নিয়ে আজ ডুবুড়ি বাংলা ঝাড়খণ্ড সীমান্তে প্রতিবাদ অবরোধ করে প্রধানমন্ত্রীর কাশপুতুল জ্বালানো হয়।

এই প্রসঙ্গে কুলটি বিধানসভার যুব কংগ্রেসের সভাপতি সুকান্ত দাস বলেন, কি দিন এলো গরীব আরো গরীব হচ্ছে আর আম্বানি আডানিরা টাকা কামাচ্ছে, শুধু লুট চলছে দেশে আর এই লুট বাজির প্রতিবাদ করে কংগ্রেস দল তাই আজ আন্দোলন গড়ে তুলেছে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর