রাস্তা সম্প্রসারণের কাজে পি ডাব্লিউ ডি-র গাফিলতির অভিযোগে পথ অবরোধ স্থানীয় বাসিন্দাদের

NBTV ONLINE DESK

NBTV ONLINE DESK

রাস্তার দুরাবস্থা।
রাস্তার দুরাবস্থা।

এনবিটিভি, রানাঘাটঃ দীর্ঘদিন আগেই শুরু হয়েছে রাস্তা সম্প্রসারণ এর কাজ। বলাগর রানাঘাট রাজ্য সড়কের উপর সম্প্রসারণের কাজ শুরু হলেও সাধারণ মানুষের জন্য মৃত যাতায়াতের জন্য কোন রাস্তার সুব্যবস্থা রাখেননি P.W.D. অধীনস্থ ঠিকা সংস্থার কর্মীরা। যার কারণে প্রতিনিয়ত দুর্ঘটনার কবলে পড়ছে যানবাহন থেকে বাড়িক বাইক আরোহী ও সাইকেল আরোহীরা। নিত্যদিন সমস্যায় ভুগতে হচ্ছে নিত্যযাত্রীদের।

গত সোমবার রাত্রে ওই সড়ক দিয়ে একটি যাত্রী বোঝাই টোটো যাতায়াতের সময় উল্টে গিয়ে দুর্ঘটনা ঘটে। সেই দুর্ঘটনার কবলে আক্রান্ত হন মহিলা শিশুসহ যাত্রীরা। আজও আবারো ওই সড়কের উপরে একটি ১০ চাকার বালি বোঝাই লরি একটুর জন্য দুর্ঘটনা থেকে রক্ষা পায়।প্রতিদিনের এই অসহ্য যন্ত্রণা থেকে রেহাই পেতেই আজ বিক্ষোভ শুরু করেন স্থানীয় বাসিন্দা ও নিত্যযাত্রীরা। দীর্ঘক্ষন ধরে পথ অবরোধ করে রাখে বিক্ষোভকারীরা। বিক্ষোভকারী ও যানবাহন চালকদের অভিযোগ P.W.D. গাফিলতির । রাস্তা সম্প্রসারণের কাজ করলেও সাধারণ মানুষের নিত্য প্রয়োজনীয় যাতায়াতের কোনরকম ব্যবস্থা রাখেনি P.W.D. ঠিকা কর্মীরা।

এই বিষয়ে P.W.D. কে এর আগেও একাধিকবার জানিয়েও কোনো সুরাহা মিলেনি বলেই তারা আজ বিক্ষোভে সামিল হলেন। দীর্ঘক্ষন বিক্ষোভ চলার পর স্থানীয় পঞ্চায়েত প্রধান ঘটনাস্থলে আসে এবং তিনি উর্দ্ধতন কর্তৃপক্ষকে বিষয়টি জানান। এবং বিক্ষোভকারীদের কে দ্রুততার সঙ্গে সমস্যা সমাধানের আশ্বাস দিলেন তারাপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান বিপুল মন্ডল। পঞ্চায়েত প্রধানের আশ্বাসেই অবশেষে বিক্ষোভ তুলে নিলেন বিক্ষোভকারীরা। এখন দেখার কতটা দ্রুততার সঙ্গেই সাধারণ মানুষের সমস্যার সমাধান ঘটে।

Facebook Comments Box

সম্পর্কিত পঠিত খবর

সর্বশেষ খবর